BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

বিকিনি পরে স্বামীর সঙ্গে জলকেলি মাধুরীর, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে আদুরে ছবি

Published by: Sandipta Bhanja |    Posted: October 19, 2019 7:55 pm|    Updated: October 19, 2019 7:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ধক ধক গার্ল’-এর স্ক্রিন প্রেজেন্সে আজও আট থেকে আশির বুকে হিল্লোল ওঠে। ওই মুক্তোঝরা হাসিতে যে কত লোক পাগল হয়েছে, তার ইয়ত্তা নেই। আজ্ঞে! মাধুরী দীক্ষিত মানেই বুকে দুরু দুরু। সেই লাস্যময়ীরই যখন খোলামেলা পোশাক পরা ছবি প্রকাশ্যে, তা যে নেটদুনিয়ায় নতুন করে হিল্লোল তুলবেই, তা হলফ করে বলাই যায়। সম্প্রতি স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মাধুরী। সেখানেই অভিনেত্রীকে দেখা গিয়েছে সুইমিং পুলে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে। যে ছবিতে নেটদুনিয়া আপাতত সরগরম।

বলিউডের ‘ডান্সিং ডিভা’ মাধুরী ১৯টা বসন্ত কাটিয়েছেন স্বামী শ্রীরাম নেনের সঙ্গে। সম্প্রতি আসলে তাঁদের বৈবাহিক জীবন ২০তে পা রাখল। আর সেই বিবাহবার্ষিকী উপলক্ষেই স্বামী শ্রীরাম নেনের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে গিয়েছিলেন মাধুরী। সুইমিং পুলে নেমে স্বামীকে চুম্বন করে সেলফি তুলেছেন অভিনেত্রী। তাঁর পরনে ছিল বিকিনি। আর ঠিক এই কারণেই নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে এই ছবি। কারণ? মাধুরীকে সচরাচর খোলামেলা পোশাকে দেখা যায় না। সেখানে পুলের জলে বলিউড ডান্স ডিভার বিকিনি পরা ছবি প্রকাশ্যে! সোশ্যাল মিডিয়ায় ফটো শেয়ার করে ক্যাপশনও বেঁধেছেন খাসা। লিখেছেন, ‘সোলমেটস ফরএভার’। এছাড়াও একসঙ্গে দু’জনের আরও কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেই ছবিগুলির মধ্যেই ফুটে উঠেছে এই দম্পতির মিষ্টি রসায়ন।

[আরও পড়ুন: সেলেবকন্যা, তবু ট্রেনে চড়েই স্কুলে যেতেন করিশ্মা-করিনা! ]

বলি ডিভার কেরিয়ার যখন উর্দ্ধগগনে, তখনই বলিউড ছেড়েছুঁড়ে বাড়ির সম্বন্ধ করা পাত্র শ্রীরাম নেনের সঙ্গে বিয়ে করে বিদেশে চলে যান তিনি। পেশায় চিকিৎসক শ্রীরাম। বলিউড ছাড়ার পর ২০০৭ সালে ফের রূপোলি পর্দায় ফেরেন মাধুরি দীক্ষিত। ২০০৭ সালে ‘আ জা নাচলে’ দিয়ে বলিউডে কামব্যাক করেন তিনি। সেই ছবির হাত ধরেই ফের নিজের পসার জমাতে শুরু করেন মাধুরি। এরপর ‘গুলাব গ্যাং’, ‘কলঙ্ক’, ‘টোটাল ধামাল’-সহ একাধিক বলিউড সিনেমায় দর্শকদের মুগ্ধ করেছেন মাধুরী। তবে বড়পর্দার পাশাপাশি তিনি এখন চুটিয়ে ছোটপর্দাতেও কাজ করছেন। রিয়ালিটি শোয়ের বিচারকাসনে বসে একাধিকবার মাদকতা ছড়াতে দেখা গিয়েছে মাধুরি দীক্ষিতকে।

[আরও পড়ুন:ডিজনির ব্লকবাস্টার অ্যানিমেশন ছবির সিক্যুয়েলে এবার প্রিয়াঙ্কা-পরিণীতি ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy anniversary @drneneofficial ❤ Here’s to many more years of being in love & celebrating life!

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Soulmates forever @drneneofficial #20Years

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement