BREAKING NEWS

৫ আষাঢ়  ১৪২৮  রবিবার ২০ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা পরীক্ষা করাচ্ছেন রেখাও, আশঙ্কায় অভিনেত্রীর প্রতিবেশী জাভেদ আখতারের বাংলোর কর্মীরাও

Published by: Sandipta Bhanja |    Posted: July 12, 2020 12:40 pm|    Updated: July 12, 2020 1:00 pm

Bollywood Actress Rekha will get her own Covid test done

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলোর নিরাপত্তারক্ষীর করোনা ধরা পড়ায় কোভিড টেস্ট করাচ্ছেন অভিনেত্রী রেখাও। তবে বৃহন্মুম্বই পুরসভার তরফে তাঁর কোভিড পরীক্ষা করানো হোক, তিনি চান না! নিজেই চিকিৎসকের সঙ্গে পরামর্শ করে করোনা পরীক্ষা করাবেন এবং সেই রিপোর্ট মুম্বই পুরসভার হাতে তুলে দেবেন বলে জানিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর, রেখার প্রতিবেশী খ্যাতনামা গীতিকার জাভেদ আখতারের (Javed Akhtar) বাংলোর সমস্ত কর্মীদেরও করোনা পরীক্ষা করানো হবে বলে জানা গিয়েছে।

শনিবার সন্ধেবেলাই জানা গিয়েছে যে, রেখার (Rekha) বান্দ্রার ‘সি স্প্রিংস’ বাংলোর নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত। অভিনেত্রী তরফে খবর পেলে অতি তৎপরতার সঙ্গেই তাঁকে বান্দ্রা জাম্বো ফেসিলিটি হাসপাতালে ভরতি করা হয় মুম্বই প্রশাসনের তরফে। পাশাপাশি বাংলোর অন্যান্য কর্মীদেরও করোনা পরীক্ষা করানো হবে বলে জানা গিয়েছে। দেশের করোনা পরিস্থিতিতে সবথেকে খারাপ অবস্থা মহারাষ্ট্রে। আরও স্পষ্ট করে বলতে গেলে মুম্বইয়ে। ফলে, কোনও রকম ঝুঁকি না নিয়েই সিল করা হয়েছে রেখার বাংলো। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে বাংলোর বাইরে একটি নোটিস বোর্ডও ঝুলিয়ে দেওয়া হয়েছে যাতে লেখা রয়েছে, ‘কন্টেনমেন্ট জোন’।

[আরও পড়ুন: কেমন আছেন অমিতাভ? বিগ বি’র শারীরিক অবস্থার কথা জানাল নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ]

Rekha

মুম্বই পুরসভা সূত্রের খবর, বলিউড ডিভার বাংলোয় এক নিরাপত্তারক্ষীর শরীরে করোনার প্রমাণ মিলেছে। এরপরেই বান্দ্রার ওই বাংলো সিল করা হয়। যতক্ষণ না প্রশাসনের তরফে অনুমতি দেওয়া হচ্ছে ততক্ষণ ওই বাড়ি থেকে কেউ বেরতে পারবেন না কিংবা প্রবেশও করা যাবে না। কারণ, ওই নিরাপত্তারক্ষী বাংলোর যে অংশে থাকতেন, সেই গোটা এলাকাটাই সিল করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে আমির খান, করণ জোহর, জাহ্নবী কাপুরদের মতো বলিউড তারকাদের অন্দরমহলে থাবা বসিয়েছিল এই মারণ ভাইরাস।

[আরও পড়ুন: অমিতাভের পর করোনা আক্রান্ত অভিষেকও, জয়াকে ফোন করে খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement