BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মোদির ‘জনতা কারফিউ’র প্রশংসায় বলিউড, সকলকে বাড়িতে থাকার অনুরোধ অক্ষয়-অজয়ের

Published by: Sandipta Bhanja |    Posted: March 20, 2020 9:21 pm|    Updated: March 20, 2020 9:21 pm

Bollywood celebs supports Modi's Janta Curfew on 22nd March

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়ও এত দেশ ক্ষতিগ্রস্ত হয়নি যা বর্তমানে করোনার জন্য হয়েছে। এভাবেই এই মারণ ভাইরাসের বিস্তার নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই পরিস্থিতির সঙ্গে মোকাবিলার জন্য আগামী ২২ মার্চ সকলকে বাড়িতে থাকার অনুরোধ জানিয়েছেন। পুলিশ, স্বাস্থ্যকর্মী,সাংবাদিকদের মতো যাঁরা সামাজিক পেশার সঙ্গে যুক্ত, তাঁরা ছাড়া একান্ত প্রয়োজনে যেন কেউ বাড়ির বাইরে না বেরোন। আগামী রবিবার সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত জনতা কারফিউ কর্মসূচির আহ্বান জানিয়েছেন মোদি। আর প্রধানমন্ত্রীর এই আহ্বানকে স্বাগত জানিয়েছেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, ঋষি কাপুরের মতো বলিউড তারকারা।

অমিতাভ বচ্চন ট্যুইট করে বলেন, “আমি এই জনতা কারফিউকে সমর্থন করি। এর পাশাপাশি আমি দেশের সেই সমস্ত মানুষদের স্যালুট জানাচ্ছি যারা জরুরী সেবা জারি রেখেছেন। এক হোন। ভাল থাকুন আর সাবধানে থাকুন।”

শুধু অমিতাভ বচ্চনই না, বলিউডের খিলাড়ি কুমার, অজয় দেবগন আর ধর্মেন্দ্র-সহ অনেক বলিউড তারকারা জনতা কারফিউ নিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। এমনকি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনতা কারফিউকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। একনজরে দেখা যাক জনতা কারফিউ নিয়ে বলিউড তারকাদের মত।

[আরও পড়ুন: কোয়ারেন্টাইনে সৃজিত, পদ্মাপাড়ে চিন্তিত মিথিলার ভিডিও কলই ভরসা ]

অক্ষয কুমারের কথায়, “অভাবনীয় উদ্যোগ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। চলুন ২২ মার্চ সকাল ৭ টা থেকে রাত ৯টা অবধি জনতা কারফিউতে অংশ নিয়ে আমরাও দুনিয়াকে দেখিয়ে দিই যে আমরা একসঙ্গে লড়ছি।” “করোনার মতো মারণ রোগকে রুখতে আপাতত বাড়িতেই রয়েছি। সবাইকে অনুরোধ জানাব প্রধানমন্ত্রীর জনতা কারফিউ কর্মসূচিতে যেন অংশ নেন”, বললেন করন জোহর। পভ

[আরও পড়ুন: বিচার পেতে এত দেরি কেন? নির্ভয়া দোষীদের ফাঁসি নিয়ে প্রশ্ন তুললেন প্রীতি-সুস্মিতারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে