২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুষ্কৃতীদের হাতে আক্রান্ত গায়ক জুবিন গর্গ, তদন্তে নামল পুলিশ

Published by: Sandipta Bhanja |    Posted: August 13, 2020 10:33 pm|    Updated: August 13, 2020 10:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুষ্কৃতীদের হাতে আক্রান্ত খ্যাতানামা গায়ক জুবিন গর্গ (Zubeen Garg)। বলিউডে একসময় তাঁর সুর ঝড় তুললেও বর্তমানে নিজস্ব জন্মভূমি অসমের গুয়াহাটিতেই থাকেন জুবিন। বুধবার গভীর রাতে স্টুডিও থেকে গান রেকর্ডিং করে বাড়ি ফিরছিলেন। তখন একদল দুষ্কৃতী গায়কের উপর চড়াও হয়ে অশ্রাব্য গালিগালাজ করতে থাকে।

গুয়াহাটির কাহিলিপাড়ার বাসিন্দা জুবিন গর্গ। এদিন স্টুডিওতে গান রেকর্ড করে নিজের বাড়িতেই ফিরছিলেন জুবিন। আর সেই বাড়ি ফেরার পথেই জুবিনের উপর হামলার চেষ্টা চালায় ৬ ব্যক্তি। প্রত্যক্ষদর্শীদের কথায়, গুয়াহাটির গঙ্গেশগুড়ি এলাকার রাস্তায় কর্মরত শ্রমিককে অশ্লীল গালিগালাজ করছিল ৬ যুবক। ঠিক সেই সময়েই সেখান দিয়ে যাচ্ছিলেন জুবিন। সেই ঘটনা চোখে পড়তেই গাড়ি থামিয়ে প্রতিবাদ করতে যান তিনি। উন্মত্ত সেই ৬ জনকে বাধা দেওয়ার চেষ্টা করলে তারা উলটে তেড়ে আসে জুবিনের দিকে আক্রমণের জন্যে। এমনকী, গায়ককে অশ্রাব্য ভাষায় গালিগালাজও করা হয়েছে বলে অভিযোগ। ৬ যুবকের হাতে বিয়ারের বোতল ছিল বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: সিবিআই তদন্তে আপত্তি নেই, সুশান্ত মামলায় সুপ্রিম কোর্টকে জানালেন রিয়া!]

রাত প্রায় ১২.৪০ মিনিট নাগাদ এই ঘটনা শিকার হন জুবিন। এরপর তৎক্ষণাৎ স্থানীয় থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগে, ওই ৬ ব্যক্তি যে গাড়িতে সওয়ারি ছিলেন তার রেজিস্ট্রেশন নম্বরও উল্লেখ করেছেন তিনি পুলিশের কাছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: হলিউড ছবির অনুকরণে বিরসার হিন্দি ওয়েব সিরিজ, অভিনয়ে স্বস্তিকা, পরমব্রত ও রাইমা!]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement