BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

আত্মীয়ের বিয়েতে যোগ দিতে কলকাতায় গৌরী খান ও মেয়ে সুহানা

Published by: Sandipta Bhanja |    Posted: June 1, 2019 4:35 pm|    Updated: June 1, 2019 8:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় শাহরুখপত্নী গৌরী খান। সঙ্গে এসেছেন মেয়ে সুহানাও। গৌরীর ইনস্টাগ্রাম পোস্ট তো অনন্ত এমনটাই দাবি করছে। না, কোনও নতুন ছবির প্রচারে নয়। সামনে আপাতত শাহরুখের কোনও ছবি মুক্তি পাচ্ছে না। তবে? গৌরী এবং সুহানা কলকাতায় পাড়ি দিয়েছেন এক নিকট আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে।

[আরও পড়ুন:  মেগানপু্ত্র আর্চিকে দেখতে গেলেন প্রিয়াঙ্কা, দিলেন বহুমূল্যের উপহারও]

সম্প্রতি, সাত পাকে বাঁধা পড়লেন গৌরীর ভাই বিক্রান্তের মেয়ে আলিয়া। আর মামার মেয়ের বিয়েতে উপস্থিত থাকতেই সুহানা মায়ের সঙ্গে হাজির হয়েছেন কলকাতায়। দিন দুয়েকের জন্য ছুটি কাটাতে এসেছেন আর কী কলকাতায়! সম্প্রতি, গৌরীই নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ফাঁস করেছেন এখবর। ওই ছবিতে ভাই বিক্রান্ত এবং আরও দুই আত্মীয়ার সঙ্গে গৌরীকে দেখা গিয়েছে। লাল শাড়িতে দিব্যি লাগছিল দেখতে শাহরুখঘরনি গৌরীকেও। তবে, মেয়ে সুহানাও কম যান না। এথনিক পোশাকে নজর কেড়েছেন তিনিও। কনে আলিয়াই সুহানার সঙ্গে ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। সেখানেই জলপাই রঙের শাড়িতে দেখা গিয়েছে শাহরুখকন্যাকে। ঝুমকো জোড়া, হালকা মেক-আপ, হাতে মেহেন্দি- এহেন অবতারেই নেটিজেনদের নজর কেড়েছেন সুহানা। অনায়াসে কোনও ফ্যাশেনিস্তাকেও দু’চালে কিস্তিমাত করতে পারেন তিনি। মেহেন্দি অনুষ্ঠানেও সুহানাকে দেখা গিয়েছে পেস্তা রঙের সালোয়ারে। 

[আরও পড়ুন:  মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে ভিড়ে দিশেহারা আশা ভোঁসলে, উদ্ধারে এগিয়ে এলেন স্মৃতি]

সুহানার পাশে বসে পোজ দিয়েছেন তুতো-বোন আলিয়াও। অর্থাৎ যার বিয়ের জন্য কলকাতায় পাড়ি দেওয়া সুহানা এবং গৌরীর। সুহানার সঙ্গে নজর কেড়েছেন গৌরীর ভাই বিক্রান্তের মেয়ে আলিয়াও। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ক্যাপশনে আলিয়া লিখেছেন, “ভাবতেই পারছি না আমি বিবাহিত।” প্রসঙ্গত, মুম্বই ইন্ডাস্ট্রির তারকা সন্তানদের মধ্যে সুহানা কিন্তু বেশ জনপ্রিয়। মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসে তাঁর নাম। শাহরুখ-গৌরীর চোখের মণি তো বটেই। পাশাপাশি অনেক তারকার কাছেই বেশ আদরের সুহানা। ১৯ বছরের মেয়েটি যে দিনে দিনে নিজেকে বলিউডের যোগ্য করে তুলছেন তা কিন্তু বলাই বাহুল্য। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Shaadi hai … bride was the best dancer ❤️

A post shared by Gauri Khan (@gaurikhan) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Can’t believe I’m married 😊

A post shared by @ aliachhiba on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement