BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মেগানপু্ত্র আর্চিকে দেখতে গেলেন প্রিয়াঙ্কা, দিলেন বহুমূল্যের উপহারও

Published by: Sandipta Bhanja |    Posted: May 31, 2019 6:52 pm|    Updated: May 31, 2019 6:52 pm

An Images

সংবাদ প্রতিদিন জিজিটাল ডেস্ক: মে মাসের প্রথম সপ্তাহেই ব্রিটিশ রাজপরিবারে আগমন ঘটেছিল নতুন সদস্যের। মা হয়েছিলেন মেগান। প্রিন্স হ্যারি এবং মেগান মর্কেলের প্রথম সন্তান জন্মের খবর প্রকাশ পাওয়ার পরই ওয়েব দুনিয়ায় বয়ে গিয়েছিল শুভেচ্ছা বার্তার বন্যা। তবে, ভারতীয়দের নজর ছিল অন্যদিকে। ‘মাসি’ প্রিয়াঙ্কা কবে দেখতে যাবেন ব্রিটিশ রাজপরিবারের এই ‘বেবি সাসেক্স’-কে, এই কৌতূহলের অন্ত ছিল না। মেগানের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব বহুদিনের। প্রিন্স হ্যারি এবং মেগানের রাজকীয় বিয়েতেও অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন দেশি গার্ল। তবে, মাঝখানে শোনা গিয়েছিল দুই বান্ধবীর মধ্যে নাকি সমস্যা হয়েছে। তাই নাকি ‘মাসি’ প্রিয়াঙ্কা দেখতে আসেননি ডাচেস অফ সাসেক্স অর্থাৎ মেগানের ফুটফুটে পুত্রসন্তান আর্চিকে। তবে সব জল্পনার অবসান ঘটালেন নিক-প্রিয়াঙ্কা। সম্প্রতি, জোনাস দম্পতি দেখা করে এসেছেন খুদে আর্চির সঙ্গে।

[আরও পড়ুন:  ব্রিটিশ রাজপরিবারে নতুন সদস্যের আগমন, মা হলেন মেগান মর্কেল]

গত ৬ মে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন মেগান। যারপরনাই এখন আনন্দের জোয়ারে ভাসছেন ব্রিটেনের রাজ-দম্পতি। আর তাই প্রিয় বান্ধবীর এই আনন্দ উদযাপন করতে স্বামী নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা হাজির হয়েছিলেন রাজপরিবারের অন্দরমহলে। বর্তমানে ইংল্যান্ডের বার্কশায়ারের রয়্যাল ফ্রগমোর কটেজে সদ্যোজাতকে নিয়ে থাকছেন মেগান ও হ্যারি। সেখানেই দিন কয়েকের জন্য ছিলেন মেগানের মা ডোরিয়া রাগল্যান্ডও। বার্কশায়ারের সেই রয়্যাল ফ্রগমোর কটেজেই খুদে আর্চিকে দেখতে পৌঁছে গিয়েছিলেন জোনাস দম্পতি। শুধু তাই নয়, মুখ দেখে বহুমূল্য উপহারও দিয়েছেন আর্চিকে। শোনা গিয়েছে, আর্চির জন্য টিফানি অ্যান্ড কোম্পানি থেকে দামি উপহার কিনেছিলেন প্রিয়াঙ্কা। তার মধ্যে একটি হল স্টার্লিং সিলভারের তৈরি ‘বাবল ব্লোয়ার’, যার দাম ২৫০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় সাড়ে সতেরো হাজার টাকা।

[আরও পড়ুন:  হ্যারি-মেগানের সন্তান নিয়ে কুরুচিকর টুইট, চাকরি গেল বিবিসি প্রতিনিধির]

প্রিয়াঙ্কার বিয়েতে মেগান উপস্থিত না থাকায় গুঞ্জন শোনা গিয়েছিল তাঁদের বন্ধুত্বে নাকি চিড় ধরেছে। সেই কারণেই নিউ ইয়র্কে ডাচেস অফ সাসেক্স-এর রাজকীয় সাধের অনুষ্ঠানেও যাননি প্রিয়াঙ্কা। তবে ফ্রগমোর কটেজে প্রিয়াঙ্কা ও নিকের উপস্থিতি নিন্দুকদের সব জল্পনা-কল্পনায় জল ঢেলে দিল। ছেলে আর্চিকে দেওয়া প্রিয়াঙ্কার উপহার নাকি বেজায় পছন্দ হয়েছে বান্ধবী মেগানের।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement