২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাকিংহাম প্যালেসে এখন রোশনাই। চারিদিকে খুশির জোয়ার। কারণ, রাজপরিবারে নতুন সদস্যের আগমন ঘটেছে। সদ্য জন্ম নিয়েছে ‘বেবি সাসেক্স’। এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ‘ডাচেস অফ সাসেক্স’ মেগান মর্কেল। বাকিংহাম প্যালেস সূত্রে খবর, মা এবং সন্তান দু’জনেই আপাতত সুস্থ রয়েছেন। প্রিন্স হ্যারি এবং মেগান মর্কেলের প্রথম সন্তান জন্মের খবর প্রকাশ পাওয়ার পরই ওয়েব দুনিয়ায় বয়ে গিয়েছে শুভেচ্ছা বার্তার বন্যা।

 [আরও পড়ুন : টানা ১২৬ ঘণ্টা নেচে বিশ্বরেকর্ড, গিনেস বুকে নাম লেখালেন এই যুবতী ]

রাজপরিবারে নতুন সদস্য তথা প্রিন্স হ্যারি এবং ডাচেস অফ সাসেক্স মেগান মর্কেলের প্রথম সন্তানের আগমনে যারপরনাই খুশি ব্রিটেনের রাজপরিবার। সদ্যোজাতের নাম যদিও এখনও ঘোষণা করা হয়নি রাজপরিবারের তরফে। শোনা যাচ্ছে, বাবা হ্যারি এবং মা মেগানের নামেই ঠিক করা হবে পুত্রের নাম।তবে নাম নির্বাচনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন প্রিন্স হ্যারির প্রপিতামহী এলিজাবেথ। বাকিংহাম প্যালেসের তরফে জানানো হয়েছে, “ডাচেস অফ সাসেক্স সুস্থভাবে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ভোর ৫:২৬-এ (স্থানীয় সময়)। বাচ্চার ওজন প্রায় ৩ কেজি। প্রিন্স হ্যারি নিজে বাচ্চার জন্মের সময়ে উপস্থিত ছিলেন ফ্রগমোর কটেজে। সেখানেই জন্ম নিয়েছে রাজপরিবারের নয়া সদস্য। রানি এলিজাবেথ থেকে রাজপরিবারের সকলকেই খবর দেওয়া হয়েছে। সবাই ভীষণ খুশি নতুন সদস্যের আগমনে।”

 [আরও পড়ুন : সাড়ে চার হাজার বছরের পুরনো সমাধিক্ষেত্রের খোঁজ মিলল মিশরে]

ডাচেস অফ সাসেক্স মেগান মর্কেলের মা ডোরিয়া রাগল্যান্ডও ফ্রগমোর কটেজেই উপস্থিত ছিলেন মেয়ের সঙ্গে। প্রথম দিদিমা হওয়ার খবরে যারপরনাই খুশি ডোরিয়াও। মেয়ে এবং নাতির সঙ্গে সঙ্গেই যে তিনি প্রথম সপ্তাহটা কাটাবেন, সেকথাও জানিয়েছেন।

প্রসঙ্গত, গতবছর মে মাসেই রাজকীয়ভাবে চার হাত এক হয়েছিল প্রিন্স হ্যারি ও মেগান মর্কেলের। তাঁদের রিসেপশনে উপস্থিত ছিলেন মেগানের ঘনিষ্ঠ বান্ধবী  দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। কিছুদিন পরই খবর মেলে, মেগান অন্তঃসত্বা৷ সে খবর শেয়ার করেছিলেন মেগানের প্রিয় বান্ধবী পিগি চপসও৷ আর এবছর দু’জনের মাঝে এল নতুন সদস্য৷ মা হলেন মেগান, পিতৃত্বের স্বাদ পেলেন প্রিন্স হ্যারি৷ 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং