BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে ভিড়ে দিশেহারা আশা ভোঁসলে, উদ্ধারে এগিয়ে এলেন স্মৃতি

Published by: Sandipta Bhanja |    Posted: May 31, 2019 4:24 pm|    Updated: May 31, 2019 4:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সন্ধেবেলা। রাইসিনা হিলস থিকথিক করছে ভিড়ে। জাতীয় সংগীতের আবহ, শপথবাক্য পাঠে গমগম করছে পুরো এলাকা। দ্বিতীয়বারের জন্য শপথ নিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তাঁর মন্ত্রিসভা। এদিনের শপথ গ্রহণ অনুষ্ঠানে দেশ-বিদেশের অতিথি-সহ আমন্ত্রিত ছিলেন বেশ ক’জন বলিউড তারকাও। প্রধানমন্ত্রী পদে মোদির শপথের সাক্ষী থাকার পর, অনুষ্ঠান শেষ হতেই যে যার মতো করে ব্যস্ত হয়ে পড়েন ফেরার জন্য। ফিরতি পথে ভিড়ের মাঝেই হঠাৎ দিশেহারা হয়ে পড়েন প্রবীণ সংগীতশিল্পী আশা ভোঁসলে। চোখে পড়তেই আশা ভোঁসলেকে এই পরিস্থিতি থেকে উদ্ধার করতে এগিয়ে আসেন খোদ স্মৃতি ইরানি

[আরও পড়ুন:  নাম নিয়ে বিপাকে সলমনের ‘ভারত’, আদালতে দায়ের মামলা]

প্রসঙ্গত, বৃহস্পতিবার দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর নরেন্দ্র মোদির মন্ত্রিসভার শপথগ্রহণ অনুষ্ঠানে রাষ্ট্রপতি ভবনে উপস্থিত ছিলেন প্রায় ছ’হাজার অতিথি। হাজির ছিলেন রাজনীতি ও বলিউডের একাধিক তারকারাও। সুতরাং, অনুষ্ঠান শেষে ভিড় যে থাকবে সেটাই স্বাভাবিক। আশা ভোঁসলে সেই অনুষ্ঠান সেরে ফেরার সময়ই সমস্যায় পড়েন। ভিড়ের মধ্যে কোন দিক থেকে বেরবেন, কোন দিকে গেলে সুবিধে হবে- না বুঝতে পেরে দিশেহারা হয়ে পড়েন তিনি। চোখে পড়লেও নিজ ব্যস্ততার জন্য কেউ এগিয়ে আসেননি বলে অভিযোগ। তবে, এহেন পরিস্থিতি চোখে পড়তেই আশা ভোঁসলের দিকে এগিয়ে আসেন স্মৃতি ইরানি। তাঁকে ওই অবস্থা থেকে উদ্ধার করে নিরাপদে বাড়ি ফেরার ব্যবস্থাও করে দেন তিনি। টুইটারে গোটা ঘটনা তুলে ধরে স্মৃতির প্রশংসা করেছেন প্রবীণ এই সংগীতশিল্পী।

[আরও পড়ুন:  অনেক হয়েছে বিভেদ-বৈষম্য, নতুন ভারতের দাবি তুলল ‘আর্টিকল ১৫’-এর ট্রেলার]

বৃহস্পতিবার রাতেই টুইট করে আশা ভোঁসলে বলেন, “প্রধানমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানের পর ভিড়ে আটকে পড়ি। কেউ সাহায্য করতে এগিয়ে আসেনি। শুধু স্মৃতি ইরানি আমায় দেখে আমার নিরাপদে বাড়ি ফেরা নিশ্চিত করেন। তিনি খুব যত্নবান, সে জন্যই তিনি জিতেছেন।” উল্লেখ্য, শুক্রবার আমেঠির সাংসদ স্মৃতি ইরানিকে দেওয়া হয়েছে মহিলা ও শিশুকল্যাণ দপ্তরের দায়িত্ব। সেই সঙ্গে বস্ত্র মন্ত্রকও রয়েছে তাঁর দায়িত্বেই। শপথ নেওয়ার দিনই মন্ত্রী ইরানির এহেন তৎপরতা নজর কেড়েছে নেটিজেনদের। আশা ভোঁসলের টুইটের উত্তরে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। এদিন, আশা ভোঁসলে ছাড়াও রাষ্ট্রপতি ভবনে উপস্থিত ছিলেন রজনীকান্ত, অনুপম খের, শাহিদ কাপুর, করণ জোহর, কঙ্গনা রানাউত, অনিল কাপুরের মতো বলিউড তারকারা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement