৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ার ]দুষ্টু-মিষ্টি’ জুটি বলতে যাঁদের নাম সবার আগে মাথায় তাঁরা হলেন- বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। প্রেম নিয়ে লোকসমক্ষে খুব একটা আদিখ্যেতা তাঁদের কোনও দিনই বরদাস্ত নয়। বরং, এ ব্যাপারে সবসময়েই সোজাসাপটা এই জুটি। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন দুর্দান্ত সম্পর্কের রসায়ন৷ দিন কয়েক আগেই ছবির শুটিং শেষ করেছেন। ছুটি কাটাতে এখন বিদেশে বনি ও কৌশানী।

[আরও পড়ুন: প্রথমবার বাবার ছবিতে নায়ক বনি, শুটিংয়ের খুঁটিনাটি জানালেন অভিনেতা ]

ব্যাকলেস সাঁতার-পোশাক। চোখে রোদচশমা। উঁচু করে বাঁধা চুল। ঠোঁটে গাঢ় লিপস্টিক… সুইমিংপুলে এভাবেই পোজ দিয়েছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। আর পুরুষদের বুকে হিল্লোল তুলতে কৌশানীর এই লুক-ই যথেষ্ট। সঙ্গে প্রেমিক বনি সেনগুপ্ত। দিন কয়েক আগেই টলিপাড়ার এই জুটি বিমানবন্দরে নিজেদের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তবে, কোথায় যাচ্ছেন সেটা অবশ্য গোপন-ই রেখেছিলেন। এবার প্রকাশ্যে এল সেই জায়গার নাম। বালিতে ছুটি কাটাচ্ছেন বনি এবং কৌশানী।

[আরও পড়ুন:থ্রিডি পোস্টারের পর প্রকাশ্যে ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবির টিজার]

সদ্য সোশ্যাল মিডিয়ায় তাঁদের বেড়ানোর বেশ কিছু ছবি শেয়ার করেছেন বনি ও কৌশানী। ছবিতে সুইমিং পুলের সিক্ত শরীরে  ক্যামেরাবন্দি হয়েছেন দু’জনেই। সেই সঙ্গে সন্ধান দিয়েছেন তাঁরা কেমন হোটেলে থাকছেন বালিতে। কিছুদিন আগেই ‘জানবাজ’ ছবির শুটিং শেষ করেছেন বনি এবং কৌশানী। ছবি ছেলে বনির নায়িকা হিসেবে কৌশানীকেই বেছে নিয়েছেন পরিচালক অনুপ সেনগুপ্ত। আজ্ঞে, ‘জানবাজ’ ছবির পরিচালনা করেছেন অনুপ সেনগুপ্ত-ই। ছবিতে অপরাধীর চরিত্রে বনি এবং একজন পুলিশ আধিকারিকের চরিত্রে দেখা যাবে কৌশনীকে। কে বেশি রোম্যান্টিক, বনি না কৌশানী? এই প্রশ্ন ছুঁড়লে একাধিকবার কৌশানী দাবি করেছেন, তিনি-ই নাকি বেশি রোম্যান্টিক। আসলে খুনসুটির কাঁচা-মিঠে রোদে ভরপুর তাঁদের সম্পর্ক৷ রাজ চক্রবর্তীর ‘পারব না আমি ছাড়তে তোকে’ দিয়ে টলি ইন্ডাস্ট্রিতে পা রাখেন কৌশানী। বিপরীতে ছিলেন বনি। এরপর থেকে বেশ কিছু ছবির জন্যে বনি এবং কৌশানীকে জুটি বেঁধেছেন। দর্শকরা পছন্দও করেছেন। এখন ব্যক্তিগত জীবনে কবে তাঁরা সাতপাকে বাঁধা পড়বেন, সেদিকেই তাকিয়ে অনুরাগীরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Yayyy started my day with this beautiful yummy breakfast then landed up swimming 🏊‍♀️ 💕

A post shared by Koushani (@myself_koushani) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

This is how happy I am 😁😁😁😁💖

A post shared by Koushani (@myself_koushani) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#balisafari with Love 😉😘❤️ @myself_koushani

A post shared by Bonny Sengupta (@bonysengupta) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Just another day of relaxation in Bali 😍😉❤️

A post shared by Bonny Sengupta (@bonysengupta) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং