BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

থ্রিডি পোস্টারের পর প্রকাশ্যে ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবির টিজার

Published by: Sandipta Bhanja |    Posted: May 24, 2019 6:13 pm|    Updated: May 24, 2019 6:13 pm

Teaser of Bengali adventure movie Sagardwipey Jawker Dhan released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রহস্যের উন্মোচনে সাগরদ্বীপে হাজির সায়ন্তন ঘোষালের ‘যকের ধন’ টিম। সম্প্রতি, মুক্তি পেয়েছে ‘সাগরদ্বীপে যকের ধন’-এর অভিনব থ্রিডি পোস্টার। রোমাঞ্চের নেশায় বিমল ও কুমার, দুই বন্ধু পৌঁছে গিয়েছেন সাগর পাড়ে। বিপদসংকুল এই যাত্রাপথে তাঁদের সঙ্গী ডাক্তার রুবি চট্টোপাধ্যায়। এই ত্রয়ীর রোমাঞ্চকর অ্যাডভেঞ্চারের ঝলক প্রকাশ্যে এল শুক্রবার। মুক্তি পেল ছবির টিজার।

[আরও পড়ুন:  ‘সাগরদ্বীপে যকের ধন’-এর প্রথম পোস্টারে চমক, চড়ছে উত্তেজনা]

‘সাগরদ্বীপে যকের ধন’-এর দৌলতে ‘হেমলক সোসাইটি’ এবং ‘হাইওয়ে’-র পর ফের বড় পর্দায় কোয়েল মল্লিক এবং পরমব্রত চট্টোপাধ্যায় জুটি বাঁধলেন। সৌজন্যে পরিচালক সায়ন্তন ঘোষাল। পরমব্রত এবং কোয়েল ছাড়াও, ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবিতে রয়েছে গৌরব চট্টোপাধ্যায়। ছবির গল্পের পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চ। আভাস মিলল টিজারেই। ধাঁধায় ধাঁধায় রয়েছে সমাধানের পথ। সেই ধাঁধাকে স্মরণ করেই রহস্যভেদে এগিয়েছে বিমল, কুমার এবং রুবি। চলার পথে ঘাত-প্রতিঘাত, দূরদেশে বিপদের হাতছানি। তবুও লক্ষ্যে অবিচল। রহস্য সন্ধানে অভিযাত্রীরা ডুব দিয়েছে সমুদ্রের নীচে। দুঃসাহসিক এই রহস্যোদঘাটনে কী করে সফল হবে ‘সাগরদ্বীপে যকের ধন’-এর বিমল-রুবি ও কুমার? সেই গল্প জানতে হলে অপেক্ষা করতে হবে আগস্ট অবধি। কারণ, ছবি মুক্তি পাচ্ছে আগস্টের ৪ তারিখ। ছবির শুটিং হয়েছে সিকিম, থাইল্যান্ড এবং কলকাতায়। থাইল্যান্ডের এমন কিছু জায়গায় শুটিং হয়েছে যেখানে এর আগে কোনও বাংলা ছবির শুটিং হয়নি। অতএব, বাঙালি দর্শকরা যে একটা উপরি পাওনা পেতে-ই পারেন এক্ষেত্রে, তার ইঙ্গিত মিলেছে টিজারে।

[আরও পড়ুন: টিকটক ভিডিওয় নাচছেন অমিত শাহ! শেয়ার করলেন বরুণ ধাওয়ান]

ছবিতে বিমলের চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং কুমারের চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। ডাক্তার রুবি চট্টোপাধ্যায়ের চরিত্রে রয়েছেন কোয়েল মল্লিক। এছাড়াও ‘সাগরদ্বীপে যকের ধন’-এ অভিনয় করেছেন কৌশিক সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, কাঞ্চন মল্লিক প্রমুখ শিল্পীরা। সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবির নিবেদক নিসপাল সিং।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে