BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গোটা মুখে সাদা মাস্কের আস্তরণ, চিনতে পারছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে?

Published by: Suparna Majumder |    Posted: October 21, 2021 2:56 pm|    Updated: October 21, 2021 7:03 pm

Can you recognize this Tollywood actor | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা মুখে সাদা মাস্কের আস্তরণ। তার মধ্যে থেকে বেরিয়ে আছে দুই চোখ। নাকের সামান্য অংশ আর ঠোঁটের নিচের অংশ দেখা যাচ্ছে শুধু। এমনই ছবি আপলোড করেছেন টলিউডের ‘ম্যাজিক ম্যান’। কার কথা বলা হচ্ছে বুঝতে পারছেন? একটু ভালভাবে ছবিটি দেখে বোঝার চেষ্টা করুন তো!

Ankush Hazra বুঝতে পারলে ভাল কথা। যদি না বুঝতে পারেন, তাহলে পরিচয় করিয়ে দেওয়া যাক।  এই কাণ্ড অঙ্কুশ হাজরার ( Ankush Hazra)। বৃহস্পতিবারই সোশ্যাল মিডিয়ায় এমন ছবি আপলোড করেছেন অঙ্কুশ। ক্যাপশনে ঠাট্টার ছলে আবার প্রেমিকা ঐন্দ্রিলাকে ট্যাগ করে লিখেছেন, “এই জন্যই আমি ফেসিয়াল করতে চাই না। ঐন্দ্রিলা সেন, পরেরবার থেকে আমায় জোর করবে না।”

Actor Ankush

[আরও পড়ুন: মাদক কাণ্ডে শাহরুখ খানের বাড়িতে এনসিবি হানা!]

রসিকতা করেই এমন ছবি আপলোড করেন অঙ্কুশ। ঠাট্টার ছলেই তার জবাব দিয়েছেন ঐন্দ্রিলা (Oindrila Sen)। অভিনেত্রী লেখেন, “ফেসিয়ালের পর থেকে নতুন করে তোমাকে চিনলাম। আগেরটা বললাম না থাক।” অঙ্কুশের এই পোস্টে অন্যান্য নায়িকারাও প্রতিক্রিয়া দিয়েছেন।  হেসে লুটিয়ে পড়ার ইমোজি ব্যবহার করেছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য। পূজা বন্দ্যোপাধ্যায় হাততালির ইমোজি ব্যবহার করে লিখেছেন, ‘কী সুন্দর’।

Ankush Hazra and Oindrila Sen are down with fever

বাস্তবে অঙ্কুশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ঐন্দ্রিলা টলিউডে একেবারে পারফেক্ট কাপল।রাজা চন্দের ‘ম্যাজিক’ সিনেমায় প্রথমবার অনস্ক্রিনে জুটি বাঁধেন দুই তারকা (Ankush Oindrila)। আবারও জুটি হিসেবে পর্দায় দেখা যাবে দু’জনকে। সম্প্রতি অঙ্কুশ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন একটি ছোট্ট ভিডিও। যা কিনা অঙ্কুশ ও ঐন্দ্রিলার আগামী ছবির ঝলক। ছবির নাম ‘লাভ ম্যারেজ’। পরিচালক প্রেমেন্দুবিকাশ চাকী। অঙ্কুশ ও ঐন্দ্রিলা ছাড়াও এই ছবিতে রয়েছেন অপরাজিতা আঢ্য, রঞ্জিত মল্লিক। মঙ্গলবার থেকেই শুরু হয় ছবির শুটিং। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

[আরও পড়ুন: ‘বাংলাদেশ কি পাকিস্তান হয়ে উঠছে?’ ওপার বাংলার হিংসা নিয়ে মুখ খুললেন অপর্ণা সেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে