BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সেন্সরের কোপে ‘লাভ আজ কাল’, বাদ পড়ল সারা-কার্তিকের বিছানার দৃশ্য

Published by: Sandipta Bhanja |    Posted: February 12, 2020 2:37 pm|    Updated: February 12, 2020 5:26 pm

CBFC asks to chop and modify some intimate scenes of 'Love Aaj Kal'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে’তেই মুক্তি পাওয়ার কথা ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল’ সিক্যুয়েল। সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের রোম্যান্টিক দৃশ্য ইতিমধ্যেই উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়। তবে, মুক্তির আগেই বিপাকে পড়েছেন ছবির নির্মাতা। U/A ছাড়পত্র মিললেও সেন্সরের কোপে বাদ পড়তে চলেছে সারা-কার্তিকের বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য।

সারা-কার্তিকের চুমুর দৃশ্য তো বটেই, এমনকী নবাবকন্যার বক্ষবিভীজিকাও ‘ব্লার’ করার নির্দেশ দিয়েছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি)। ‘লাভ আজ কাল’-এর ট্রেলারেই বেশ কয়েকটি রগরগে রোম্যান্টিক দৃশ্য দেখা গিয়েছে। যেখানে, অভিনেতা-অভিনেত্রীকে নিজেদের পোশাক খুলে ফেলতে দেখা গিয়েছে। সূত্রের খবর, নায়ক-নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য ছাড়াও ছবিতে ব্যবহৃত যৌনতা সংক্রান্ত অনেক সংলাপও ছেঁটে ফেলার নির্দেশ রয়েছে নির্মাতাদের উপর। কোনওরকম অশালীন শব্দ কিংবা গালিগালাজের সংলাপেও পড়েছে সেন্সরের কাঁচি।

[আরও পড়ুন: মাস্ক পরে পোজ দিয়ে করোনা নিয়ে পোস্ট, নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার পরিণীতি ]

২০০৯ সালে যখন ইমতিয়াজ আলি ‘লাভ আজ কাল’ বানিয়েছিলেন, মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সইফ আলি কান এবং দীপিকা পাড়ুকোন। এবার সিক্যুয়েলের জন্য জুটি বেঁধেছেন বি-টাউনের তরুণ প্রজন্মের দুই তারকা সারা-কার্তিক। সারা-কার্তিকের উষ্ণ দৃশ্য। টানটান একটা গল্প আর প্রেম-বিরহের মিশেলে জমজমাট ট্রেলারে ইতিমধ্যেই জেনওয়াই সিনেদর্শকদের মধ্যে উন্মাদনা দেখা গিয়েছে।  ছবির মূল বিষয়বস্তু ত্রিকোণ প্রেম। কিন্তু আর পাঁচটা রোম্যান্টিক ছবির চেয়ে অনেকটা আলাদা। ট্রেলারেই তা স্পষ্ট। কারণ ত্রিকোণ সম্পর্কের নেপথ্যে লুকিয়ে রয়েছে অন্য এক গল্প। প্রেম, ভালবাসা, বিচ্ছেদ, মান-অভিমানের পালা, সিনেমা সুপারহিট করার সব রসদই মজুত ট্রেলারে। উল্লেখ্য, ইমতিয়াজের প্রথম ‘লাভ আজ কাল’-এর সঙ্গে সিক্যুয়েলের গল্পেও কোনও বদল নেই। একইভাবে চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। ঠিক যেমন এর আগে সেসময়ের পরিপ্রেক্ষিতে খানিক আগু-পিছু করে গল্প সাজিয়েছিলেন। এবারও তার অন্যথা হয়নি। তবে এবারের প্রেমকাহিনির প্রেক্ষাপট ১৯৯০ আর ২০২০।

[আরও পড়ুন: সহ-অভিনেত্রীকে মারধর, সিরিয়াল থেকে বাদ পড়লেন অভিনেতা জয় মুখোপাধ্যায় ]

‘লাভ আজ কাল’ সিক্যুয়েলে পরিবর্তন বলতে শুধু চরিত্রগুলি। জয় (সইফ) ও মীরার (দীপিকা) বদলে এখানে নায়ক ও নায়িকার নাম বীর (কার্তিক) ও জো (সারা)। তবে প্রশ্ন কিন্তু ইতিমধ্যেই উঠেছে যে সইফ-দীপিকার জুটি যেরকম দর্শকদের মন কেড়েছিল, সারা-কার্তিক কি পারবেন ইমতিয়াজের হয়ে দর্শককে প্রেক্ষাগৃহমুখো করতে? তা জানতে অবশ্য ১৪ তারিখ অবধি অপেক্ষা করতেই হবে।    

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে