BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সৃজিতের ‘পদাতিক’ সিরিজে মৃণাল সেন হচ্ছেন চঞ্চল চৌধুরী? জবাব দিলেন অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: December 7, 2022 3:29 pm|    Updated: December 7, 2022 3:29 pm

Chanchal Chowdhury opens up on playing the role of Mrinal Sen in Srijit Mukherji series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ১৪ মে ছিল ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের (Mrinal Sen) ৯৯তম জন্মতিথি। সেদিনই তাঁকে শ্রদ্ধা জানিয়ে ‘পদাতিক’ ওয়েব সিরিজ তৈরি করার কথা ঘোষণা করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। কিন্তু মৃণাল সেনের ভূমিকায় কে অভিনয় করতে পারেন? সেই প্রশ্নের উত্তর এদিন কিছুটা হলেও পাওয়া গেল। কারণ কিংবদন্তি পরিচালকের চরিত্রে অভিনয়ে প্রস্তাব জনপ্রিয় বাংলাদেশি অভিনেতা চঞ্চল চৌধুরীকে (Chanchal Chowdhury) দিয়েছেন সৃজিত।

Chanchal

‘পদাতিক’ ওয়েব সিরিজে মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করবেন? এই প্রশ্নই করা হয়েছিল চঞ্চল চৌধুরীকে। ফোনে অভিনেতা জানান, সৃজিতের প্রস্তাব তিনি পেয়েছেন। তবে গোটা বিষয়টি এখনও ভাবনা-চিন্তার স্তরে রয়েছে। মৃণাল সেনের মতো বড়মাপের পরিচালকের চরিত্রে অভিনয় করার মতো যোগ্যতা তাঁর আদৌ আছে কিনা, তা আগে বুঝে নিতে চান চঞ্চল। তারপরই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

Srijit Mukherji Announce new series on Mrinal Sen's Life | Sangbad Pratidin

[আরও পড়ুন: কেউ শুনতে পাবে না শিশুর কান্নার শব্দ, এবার সিনেমা হলের ভিতরেই থাকছে ‘ক্রাইং রুম’]

মৃণাল সেনের কথা বলতে গিয়েই চঞ্চল চৌধুরী জানান, সেই মানুষগুলির দেখানো পথেই এখনকার অভিনেতা-পরিচালকদের পথচলা। তাঁরা সিনেমার প্রতি ভালবাসার যে বীজ বপন করে দিয়ে গিয়েছিলেন তাই-ই বারবার পথ দেখিয়েছে। মানুষের সিনেমার প্রতি ভালবাসাকে আরও বাড়িয়েছে। আপাতত কলকাতাতেই রয়েছেন বাংলাদেশি অভিনেতা। সামলাচ্ছেন ‘কারাগার পার্ট ২’র প্রচারের দায়িত্ব।

Karagar web series catches attention

২০২২ সালের আগস্ট মাসে ওয়েব প্ল্যাটফর্ম হইচইয়ে (Hoichoi) মুক্তি পায় ‘কারগার’ সিরিজ। ওটিটি মঞ্চে এত ওয়েব সিরিজের ভিড়েও বাংলাদেশের এই সিরিজটি ইতিমধ্যেই এক পৃথক স্থান চিহ্নিত করে ফেলতে পেরেছে। মন্ত্রমুগ্ধের মতো চঞ্চল চৌধুরীর অভিনয় দেখেছেন দুই বাংলার দর্শকরা। সিরিজের নতুন এপিসোডগুলি দেখা যাবে আগামী ২২ ডিসেম্বর থেকে।

[আরও পড়ুন: ফের মালাবদল করলেন বিশ্বনাথ! সাক্ষী সোহিনী সরকার ও জোজো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে