BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের মালাবদল করলেন বিশ্বনাথ! সাক্ষী সোহিনী সরকার ও জোজো

Published by: Suparna Majumder |    Posted: December 7, 2022 11:03 am|    Updated: December 7, 2022 1:34 pm

Actor Biswanath Basu exchanged garlands again, Jojo Mukherjee and Sohini Sarkar witnessed the moment | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও মালাবদল করলেন বিশ্বনাথ বসু (Biswanath Basu)। রিল লাইফে নয়, রিয়্যাল লাইফে। অর্থাৎ বাস্তব জীবনের সঙ্গিনীর গলাতেই পরিয়ে দিলেন ফুলহার। আবার মাথা ঝুঁকিয়ে নিজেও নিলেন ভালবাসার একই উপহার। দু’জনের এই সুন্দর মুহূর্তের সাক্ষী থাকলেন জোজো এবং সোহিনী সরকার।

Biswanath

টলিউডে প্রায় দু’টি দশক পার করে ফেলেছেন বিশ্বনাথ। সিনেমা হোক বা সিরিয়াল, সর্বত্র তাঁর অবাধ বিচরণ। মানুষ হিসেবে খুবই প্রাণবন্ত বিশ্বনাথ। একাধিকবার রিয়ালিটি শোয়ের মঞ্চে তার প্রমাণ পাওয়া গিয়েছে। ১৪ আগে স্ত্রী দেবিকার সঙ্গে সংসার শুরু করেছিলেন বিশ্বনাথ। সম্প্রতি সেই দিনটিকেই উদযাপন করলেন। “চোদ্দ বছর অতিক্রান্ত, ভাল থাকো দেবিকা ধন্যবাদ রোদ্দুর আর গ্যাডি-কে উপহার দেওয়ার জন্য”, এই কথা লিখেই স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান বিশ্বনাথ।

Biswanath-1

[আরও পড়ুন: অভিনয় নয়, বাবার হাত ধরে পরিচালনায় আরিয়ান, কী প্রতিক্রিয়া শাহরুখের?]

রাতে হয় সেলিব্রেশন। তার ছবি ও ভিডিও আপলোড করেন সংগীতশিল্পী জোজো (Jojo Mukherjee)। তাতেই দেখা যায় বিশ্বনাথ ও দেবিকার মালাবদল। গুনে গুনে তিনবার মালাবদল করেন দু’জনে। নেপথ্যে আবার জোজোকে গান গাইতেও শোনা যায়। মালাবদলের পর হয় সিঁদুরদানের পালা। বিয়ের সময় না দেখেই দেবিকার সিঁথিতে সিঁদুর পরিয়েছিলেন বিশ্বনাথ। এবার দেখে পারালেন সিঁদুর। তাতেই ওঠে হর্ষধ্বনি।

পরিবার ও বন্ধুদের উপস্থিতে বিবাহবার্ষিকী উদযাপন করেন বিশ্বনাথ। অভিনেতার পরনে ছিল নীল রঙের পাঞ্জাবি। সুন্দর শাড়িতে সেজেছিলেন দেবিকা। বাবা-মায়ের সঙ্গে দিব্যি ক্যামেরার সামনে পোজ দেয় রোদ্দুর ও গ্যাডি। দুই তারকার এই মালাবদলের সাক্ষী ছিলেন অভিনেত্রী সোহিনী সরকারও (Sohini Sarkar)। গ্রুপ ছবিতে দেখা যায় তাঁকে। সোহিনী পিছনে দাঁড়িয়ে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন জোজো।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Biswanath Basu (@biswanathbasuofficial)

[আরও পড়ুন: ১৬৩০ সালে ইলেকট্রিক বাল্ব! অক্ষয়ের ‘ছত্রপতি’র ফার্স্টলুক দেখে হেসে খুন নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে