BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রতিবেশী করোনা আক্রান্ত, সিল করা হল ভিকি কৌশল-চিত্রাঙ্গদা সিংয়ের আবাসন

Published by: Bishakha Pal |    Posted: April 21, 2020 6:05 pm|    Updated: April 21, 2020 6:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ ঠেকাতে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে প্রশাসন। মহারাষ্ট্রে করোনা সংক্রমণের হার বেশ বেশি। তাই সাফাইকর্মী থেকে চিকিৎসক, ঘুম উড়েছে সকলের। রাজ্যকে করোনা মুক্ত করতে জোর কদমে চলছে কাজ। বলিউডেও থাবা বসিয়েছে করোনা। আক্রান্ত হয়েছেন কণিকা কাপুর, ও মোরানি পরিবারের তিনজন। অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে ও সাক্ষী তানওয়ারের অ্যাপার্টমেন্টে করোনা রোগীর সন্ধান পাওয়া যাওয়ায় সিল করে দেওয়া হয় সেগুলি। এবার করোনা রোগীর সন্ধান পাওয়া গেল ভিকি কৌশল, চিত্রাঙ্গদা সিং ও রাজকুমার রাওয়ের ওবেরয় স্প্রিংসে। ফলে সিল করে দেওয়া হয়েছে তাঁদের আবাসন।

জানা গিয়েছে, ওবেরয় স্প্রিংসের এক চিকিৎসকের ১১ বছরের মেয়ের দেহে করোনা ভাইরাসের সন্ধান পাওয়া গিয়েছে। অন্ধেরির এই অ্যাপার্টমেন্টের C উইংয়ে থাকে সে। ফলে এই উইংটি সম্পূর্ণ সিল করে দেওয়া হয়েছে। অভিনেতা অর্জুন বাজওয়া, অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং, রাহুল দেব ও মুগ্ধা গডসে, চাহত খান্না, প্রভু দেবা এই উইংয়েই থাকেন। ফলে তাঁদের বাড়িও সিল করে দেওয়া হয়েছে। অর্জুন বাজওয়া জানিয়েছেন বাজওয়া জানিয়েছেন, “আমরা লিফটে পর্যন্ত উঠছি না। এড়িয়ে যাচ্ছি। A এবং B উইংয়ের বাসিন্দাদেরও কঠোরভাবে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।”

[ আরও পড়ুন: লকডাউনে অস্থির! চুলের যত্ন করার সময় না থাকায় নেড়া হলেন মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী ]

বলিউডের একাধিক বিখ্যাত অভিনেতা এই আবাসনের বাসিন্দা। রাজকুমার রাও ও পত্রলেখা, ভিকি কৌশল, নীল নীতীন মুকেশ, আনন্দ এল রাই, বিপুল শাহ, কৃষ্ণ অভিষেক ও কাশ্মীরা শাহ, আহমেদ খান, সুধাংশু পান্ডে, স্বপ্না মুখার্জির মতো অনেকের বাড়ি এখানেই। তাঁরাও এখন ঘরবন্দি হয়ে রয়েছেন। বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন সমস্ত এলাকা স্যানিটাইজ করেছে। 

এর আগে অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে ও সাক্ষী তানওয়ারের আবাসন সিল করে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন। ওই আবাসনের এক ব্যক্তির শরীরে করোনার সন্ধান মিলেছে। স্পেন থেকে ফিরেছিলেন ওই ব্যক্তি। যদিও ফেরার পর করোনার কোনও উপসর্গ ছিল না তাঁর শরীরে। কিন্তু সতর্কতার কারণে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। কোয়ারেন্টাইনের ১২তম দিনে তাঁর শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। লালারস পরীক্ষায় শরীরে ভাইরাসের সন্ধানও মেলে। তারপরই আবাসন সিল করে দেয় প্রশাসন। 

[ আরও পড়ুন: লকডাউনে ক্ষতিগ্রস্ত মুম্বইয়ের ঐতিহ্যবাহী সিনেমাহল, পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement