BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে অস্থির! চুলের যত্ন করার সময় না থাকায় নেড়া হলেন মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী

Published by: Sandipta Bhanja |    Posted: April 21, 2020 5:16 pm|    Updated: April 21, 2020 5:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে কেশচর্চা করার সময় নেই। অগত্যা নিজের সাধের লম্বা চুল কেটে প্রায় নেড়া হয়ে গেলেন মু্ম্বইয়ের বাঙালি অভিনেত্রী! সোশ্যাল মিডিয়ায় নিজের চুল কাটার মুহূর্তের সেই পুরো ভিডিওটাই পোস্ট করেছেন খ্যাতনামা টেলি অভিনেত্রী জয়া ভট্টাচার্য। লকডাউনে গৃবহন্দি থেকে এযাবৎকাল তারকাদের নানা কাণ্ড-কারখানা ধরা পড়েছে নেটদুনিয়ায়। কিন্তু তা বলে, সাধের লম্বা চুল কেটে নেড়া হওয়া! এমন কাণ্ড দেখে খানিক হতবাকই হয়েছেন নেটিজেনদের একাংশ। তবে মুম্বইয়ের এই বাঙালি অভিনেত্রী কিন্তু বিনা কারণেই এমন কাজ করেননি। বরং, তাঁর নেপথ্যে রয়েছে এক মহৎ উদ্দেশ্য।

‘কিউ কি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকের দৌলতে জয়া ভট্টাচার্য টেলিদর্শকদের কাছে এক জনপ্রিয় নাম হয়ে উঠেছিল। পরবর্তীতেও বিভিন্ন সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু অভিনয়ের পাশাপাশি বেশ কিছু সামাজিক কাজকর্মের সঙ্গেও যুক্ত তিনি। লকডাউনেও তার অন্যথা হয়নি। তাঁর নিজস্ব ড্রাইভার থেকে দুস্থ মানুষ, সবার পাশেই দাঁড়িয়েছেন অভিনেত্রী। রোজ তাঁদের খাবার বিলি করেন। অন্যদিকে, রোজ দুবেলা পথকুকুরদেরও খাওয়াচ্ছেন তিনি। যার জেরে লকডাউনে তাঁর কাজের পরিধি আরও বেড়ে দাঁড়িয়েছে। ঘরকন্না সামলে দুস্থদের পাশে দাঁড়িয়ে তাঁর নিজের নাওয়া-খাওয়ার প্রায় সময় নেই! তাই এত কাজের মাঝে আর কেশচর্চা করতে পারছেন না তিনি। অগত্যা, সারাদিন এই দৌড়োদৌড়ির জেরে অস্থির হয়ে প্রায় মাথাই কামিয়ে ফেললেন। ভবিষ্যতে তাঁর এই চুল ক্যানসার রোগীদের দান করার সিদ্ধান্তও নিয়েছেন অভিনেত্রী।  

[আরও পড়ুন: লকডাউনে ক্ষতিগ্রস্ত মুম্বইয়ের ঐতিহ্যবাহী সিনেমাহল, পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার]

জয়া ভট্টাচার্যের কথায়, “নিজের সৌন্দর্য রক্ষা করতে গিয়ে এই কঠিন সময়ে আমি মানুষের সাহায্য করা থেকে বিরত থাকতে পারব না।” পাশাপাশি তিনি বলেন, “সারাদিন দৌঁড়ঝাপ করতে করতে ঘেমে যাই। সবসময়ে কাজের সূত্রে বাইরে বেরতে হয়, তাই সর্বক্ষণ এসিতে থাকারও কোনও সুযোগ নেই। শুটিয়ের সময় না হয় উইগই পড়ে নেব! অনেক সময়েই তো তাই করতে হয় আমাদের।”

[আরও পড়ুন: লকডাউনের জেরে প্রবল সংকটে ব্লাড ব্যাংকগুলি, ‘ঘরে থেকেই রক্তদান’ প্রকল্প চালু করলেন সিধু]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement