BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ

Published by: Sulaya Singha |    Posted: November 21, 2020 7:01 pm|    Updated: November 22, 2020 3:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় তিনঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংকে গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। শুরু হয়ে যায় তাঁর স্বামী হর্ষকে গ্রেপ্তারির প্রক্রিয়াও। তদন্তকারীদের তরফে জানানো হয়েছে জিজ্ঞাসাবাদে মাদক সেবনের কথা স্বীকার করেছেন ভারতী ও হর্ষ দু’জনই।

এদিনই জানা যায়, তাঁর বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান তদন্তকারীরা। সব মিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দু’জনকে। আধিকারিকদের কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই ভারতীকে গ্রেপ্তার করা হয়। আর প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার হন হর্ষও। 

[আরও পড়ুন: বিশ্বজয়ের কাহিনি পর্দায় আসুক চাননি কপিল, ‘৮৩ ছবি নিয়ে ছিল আপত্তি, কেন জানেন?]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর NCB। মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), তাঁর ভাই সৌভিক-সহ ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শর্তসাপেক্ষ জামিনে রিয়া মুক্তি পেলেও তাঁর ভাই এখনও বিচারবিভাগীয় হেফাজতে। মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সুশান্ত-ঘনিষ্ঠ সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) জিজ্ঞাসাবাদ করেছেন NCB আধিকারিকরা। প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদক সমেত ধরা পড়ায় NCB’র প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপালকেও (Arjun Rampal)। এবার মাদক যোগে নাম জড়াল প্রখ্যাত কমেডিয়ান ভারতীর (Bharti Singh)। যা বেশ অবাকই করে নেটিজেনদের।

 

[আরও পড়ুন: ক্রিকেট দিয়েই যুদ্ধবিধ্বস্ত কৈশোরকে বাঁচার মন্ত্র শেখালেন সঞ্জয়, প্রকাশ্যে ‘তোরবাজ’ ছবির ট্রেলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement