BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আতঙ্ক এবার বলিউডে, প্যারিস সফর বাতিল করলেন দীপিকা

Published by: Bishakha Pal |    Posted: March 3, 2020 2:11 pm|    Updated: March 12, 2020 1:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে বাণিজ্যনগরীতেও। বলিউড সেলিব্রিটিরাও প্রাণঘাতী এই ভাইরাসের আতঙ্কে রীতিমতো কাঁটা। করোনা আতঙ্কেই এবার প্যারিস ফ্যাশন উইকে যাওয়া বাতিল করলেন দীপিকা পাড়ুকোন। এ বছর বিশ্বের অন্যতম সেরা এই ফ্যাশন শোয়ে যাচ্ছেন না তিনি।

প্যারিস ফ্যাশন উইকে যাওয়া যে কোনও ফ্যাশনিস্তা বা অভিনেত্রীর ক্ষেত্রে সম্মান ও গর্বের ব্যাপার। তাই এখানে আমন্ত্রণ হলে সচরাচর বাতিল করেন না কেউ। আর করবেনই বা কেন? বেছে বেছে সেলিব্রিটিদের নিমন্ত্রণপত্র পাঠায় কর্তৃপক্ষ। কিন্তু এই সুযোগ কার্যত বাধ্য হয়ে হাতছাড়া করতে হল দীপিকাকে। করোনার আতঙ্কেই প্যারিস সফর বাতিল করলেন অভিনেত্রী। যদিও নিমন্ত্রণপত্র এসেছে বেশ কিছুদিন আগেই। তখনও ফ্রান্সে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার কোনও খবর ছিল না। ফলে প্যারিস ফ্যাশন উইক অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটার জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছিলেন দীপিকা। কিন্তু যখন তিনি খবর পেলেন প্রাণঘাতী করোনা থাবা বসিয়েছে ফ্রান্সে, তখনই তিনি সফর বাতিলের সিদ্ধান্ত নেন। দীপিকা পাড়ুকোনের জনসংযোগ বিভাগের পক্ষ থেকে এখবর জানানো হয়েছে।

[ আরও পড়ুন: এবার মুখোমুখি ফেলুদা-শল্যজিৎ, নতুন গোয়েন্দা কাহিনিতে সৌমিত্র চট্টোপাধ্যায় ]

এবছর জানুয়ারিতে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোনের ছবি ‘ছপাক’। সমালোচকদের প্রশংসা পেলেও বক্স অফিস থেকে বড় অঙ্কের টাকা ঘরে তুলতে পারেনি ছবিটি। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছিলেন দীপিকা। ফলে আর্থিক দিক থেকেও তিনি খুব বেশি লাভবান হননি। এরপর তাঁর হাতে এখন কপিল দেবের বায়োপিক ‘৮৩’। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে অভিনয় করেছন তিনি। কপিলের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তবে তারপর তাঁর হাতে আর তেমন কোনও ছবি নেই।

[ আরও পড়ুন: তাপস পালের শেষ ছবি ‘বাঁশি’র ডাবিং সারলেন কাঁথির শোভন, উচ্ছ্বসিত পরিবার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement