৬ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২০ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৬ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২০ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দিন কয়েক আগেই নিউ ইয়র্কে মেট গালা অনুষ্ঠানে গিয়ে অসুস্থ ঋষি কাপুরের সঙ্গে দেখা করে এসেছিলেন দীপিকা পাড়ুকোন। সে ছবি রণবীরের মা নীতু কাপুর খোদ শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। দেখা করার জন্য ছেলে রণবীরের প্রাক্তনী দীপিকাকে ধন্যবাদ জানানোর পাশাপাশি ‘আদুরে’ আখ্যাও দিয়েছেন নীতু। শুধু তাই নয়, দীপিকাকে খুব সুন্দর একটি উপহার দিয়েছেন নীতু। আর সেই উপহারেরই ঝলক মিলল দীপিকার ইনস্টাগ্রাম স্টোরিতে।

[আরও পড়ুন :  দীপিকা ‘আদুরে’, নিউইয়র্কে ঋষিকে দেখতে গিয়ে নয়া তকমা পেলেন রণবীর-ঘরনি ]

একটি সোনার ব্রেসলেট। তাতে হাতের আশীর্বাদী মুদ্রার মতো একটি জিজাইন করা। এতে আবার ছোট ছোট হিরে বসানো। দীপিকা সেই ব্রেসলেট পরে ছবি তুলে পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। শুধু তাই নয়, ধন্যবাদ জানিয়ে ট্যাগ করেছেন প্রাক্তনী রণবীরের মা নীতু কাপুর এবং দিদি ঋদ্বিমা কাপুর সাহানিকে। সূত্রের খবর, ঋদ্বিমা নজেই একজন জুয়েলারি ডিজাইনার হওয়ার সুবাদে এই বিশেষ ব্রেসলেটটি তিনিই ডিজাইন করেছেন। ক্যাপশনে রণবীর সিং-ঘরনি লিখেছেন, “আশীর্বাদ এবং শুভেচ্ছা..”।এর আগে অবশ্য নীতুর আপলোড করা পোস্টেও তিনি বেশ গদগদ হয়ে কমেন্ট করেছিলেন।

[আরও পড়ুন :  ২০২০-র অস্কারের দৌড়ে তামিলনাড়ুর খুদে স্কেটবোর্ডারের কাহিনি ‘কামালি’]

প্রসঙ্গত, ক্যানসার আক্রান্ত ঋষি মাস খানেক ধরেই নিউইয়র্কে রয়েছেন চিকিৎসার জন্য। স্ত্রী নীতু কাপুরও সেখানে। তাই মেট গালার সময়ে কাছাকাছি গিয়েও দীপিকা তাঁর ঋষি আঙ্কেলের সঙ্গে দেখা করার সুযোগ মিস করেননি। এক সন্ধ্যায় ঋষি-নীতুর নিউইয়র্কের আস্তানায় গিয়ে হাজির হলেন দীপিকা। জমিয়ে আড্ডা দিলেন প্রাক্তনী রণবীর কাপুরের মা-বাবার সঙ্গে। দীপিকাকে পাশে নিয়ে তোলা সান্ধ্যকালীন আড্ডার কটা সেলফি শেয়ার করেন নীতু। সেলফিতে দেখা গিয়েছে দীপিকা দিব্যি হাসিমুখে গদগদ হয়ে পোজ দিয়েছেন কাপুর দম্পতির সঙ্গে। শিশুসুলভ হাসিতে জড়িয়ে রয়েছেন ঋষি এবং নীতুর গলা। সেই ছবিগুলোই ইনস্টাগ্রামে শেয়ার করে দীপিকাকে ‘আদুরে’ বলেছেন নীতু। ক্যাপশনে লিখেছেন, “কী ভাল একটা সন্ধ্যা কাটালাম আদুরে দীপিকার সঙ্গে।” মা-বাবার সঙ্গে দীপিকার ছবি দেখে আপ্লুত ঋদ্ধিমা হার্ট ইমোজি দিয়ে কমেন্টও করেছেন। ব্রেকআপের পরও যে রণবীর-দীপিকা বন্ধুত্বপূর্ণ সম্পর্কে রয়েছেন, এটাই তাঁর প্রমাণ। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Such a fun evening with adorable @deepikapadukone .. gave lot of love n warmth 😍🥰

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং