BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘করোনা উপসর্গ সত্ত্বেও ফিরিয়ে দেন ডাক্তাররা’, ভয়াবহ অভিজ্ঞতা অভিনেত্রী শ্রিয়ার

Published by: Sandipta Bhanja |    Posted: April 14, 2020 1:22 pm|    Updated: April 14, 2020 1:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ দিনের প্রেমিক অ্যান্দ্রেই কসচিভের সঙ্গে সাত পাকে বাঁধা পরার পর থেকে বেশিরভাগ সময়ই দেশের বাইরে থাকেন অভিনেত্রী শ্রিয়া সরণ। অতঃপর এখন বলিউড কিংবা দক্ষিণী কোনও ছবিতেও সেভাবে দেখা যায় না শ্রিয়াকে। বর্তমানে স্বামী অ্যান্দ্রেইয়ের সঙ্গে স্পেনের বার্সেলোনাতেই রয়েছেন অভিনেত্রী শ্রিয়া সরণ। সেই দেশও মারণ ভাইরাস COVID-19-এর প্রকোপে প্রায় ছাড়খার হয়ে যাওয়ার জোগাড়। করোনার জেরে কীভাবে বিধ্বস্ত হয়েছে স্পেন, তা চোখের সামনে দেখেছেন ভারতীয় অভিনেত্রী। পরিস্থিতি সামাল দিতে রীতিমতো জেরবার হতে হচ্ছে স্পেনের স্বাস্থ্য পরিকাঠামোকে। অবস্থা এতটাই সঙ্গীন যে, হাসপাতালে জায়গা না থাকায় শ্রিয়ার স্বামীর শরীরে করোনা উপসর্গ থাকা সত্ত্বেও তাঁকে ফিরিয়ে দেওয়া হয়। করোনা কী হাল করেছে স্পেনের, এহেন যাবতীয় অভিজ্ঞতা বার্সেলোনা থেকেই শেয়ার করেছেন অভিনেত্রী শ্রিয়া সরণ।

বিগত ১ মাস ধরেই লকডাউন চলছে বার্সেলোনায়। চারদিকে ব্যস্ততা কেমন যেন থমকে গিয়েছে। ফাঁকা রাস্তাঘাট, বন্ধ রেস্তরাঁ, দোকানপাট। চারদিকে কড়া সতর্কতা জারি। যেন এক অচেনা শহর। ওদেশের সরকার নিয়ম বেঁধে দিয়েছে, খুব দরকার পড়লে যেন একেকটা বাড়ি থেকে মাত্র একজনকেই বেরতে দেওয়া হয়। পুলিশি পাহাড়া সর্বত্র। তাই নির্দেশ অমান্য করার জো নেই! সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে এমনটাই জানিয়েছেন শ্রিয়া সরণ। স্বামী অ্যান্দ্রেইয়ের সঙ্গে একদিন বেরিয়েছিলেন বাড়ির অত্যাবশকীয় জিনিপত্র নিয়ে আসতে। পুলিশের নজর এড়িয়ে গিয়েছেন দুজনে একসঙ্গে। শ্রিয়া জানান, অ্যান্দ্রেইয়ের সঙ্গে তাঁর গায়ের রঙের তফাৎ থাকাতেই পুলিশ সন্দেহ করেনি তাঁদের।

[আরও পড়ুন: ‘পরস্পরকে সাহায্যের মাধ্যমেই কঠিন পরিস্থিতি কাটবে’, ১ হাজার দুস্থ পরিবারের পাশে এবার সঞ্জুবাবা]

অভিনেত্রী আরও বলেন, স্বামী অ্যান্দ্রেইয়ের শরীরে করোনা উপসর্গ দেখা দিতেই তাঁকে নিয়ে হাসপাতালে ছুটেছিলেন একদিন। শুকনো কাশি সঙ্গে ঘুসঘুসে জ্বর। কিন্তু হাসপাতালে নিয়ে যেতেই অ্যান্দ্রেইকে ফিরিয়ে দেন সেখানকার চিকিৎসকরা। বাড়িতেই আইসোলেশনে থাকার পরামর্শ দেন। এপ্রসঙ্গে শ্রিয়া বলেন, “চিকিৎসকদের কথায়, অ্যান্দ্রেইয়ের শরীরে COVID-19 এখনও অবধি থাবা না বসালেও এমন শারীরিক অবস্থা নিয়ে হাসপাতালে থাকলে সংক্রমণ ঘটতে বাধ্য।” তাই তড়িঘড়ি তাঁর স্বামীকে বাড়িতেই কড়া নিয়মের মধ্যে আইসোলেশনে থাকতে বলেন চিকিৎসকরা। এমতাবস্থায় শ্রিয়া সরণও তাঁর স্বামীর সঙ্গেই রয়েছেন। উল্লেখ্য এর আগে দীপাবলি উপলক্ষে দেশে ফিরলেও পুজোর পর স্পেনে ফিরে যান ‘দৃশ্যম’ অভিনেত্রী। বার্সেলোনায় থাকতে থাকতেই এই মহামারীর মুখোমুখি হয়েছেন অজয় দেবগনের ছবির নায়িকা।

[আরও পড়ুন: ‘আপনার উদ্যোগে উপকৃত’, ২৫ হাজার পিপিই কিট পেয়ে শাহরুখকে ধন্যবাদ জানাল মহারাষ্ট্র সরকার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement