BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দেব-পাওলির ‘সাঁঝবাতি’র শুটিং শুরু হচ্ছে খুব শীঘ্রই

Published by: Sandipta Bhanja |    Posted: May 25, 2019 5:16 pm|    Updated: May 25, 2019 5:16 pm

Dev, Paoli Dam and Arpita Chatterjee are all set for Sanjhbati

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাঁঝবাতি’, এক অন্যরকম সম্পর্কের গল্প। চিরাচরিত সম্পর্কের ছক ভেঙে ‘সাঁঝবাতি’ বলবে এক নতুন সম্পর্কের গল্প। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দেব, পাওলি দাম এবং অর্পিতা চট্টোপাধ্যায়। পরিচালক জুটি লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘সাঁঝবাতি’। আদ্যোপান্ত পারিবারিক ছবি।

[আরও পড়ুন: ভোট শেষ হতেই ছবির কাজে ফিরলেন দেব]

দিন কয়েক আগেই লোকসভা ভোট চলাকালীন ছবির চিত্রনাট্য চূড়ান্ত হওয়ায় কথা জানিয়েছিলেন দেব। গুরুত্বপূর্ণ চরিত্রে দেব-পাওলি ও অর্পিতা থাকলেও ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে লিলি চক্রবর্তীকে। তাঁকে ঘিরেই ছবির গল্প। এক একা থাকা প্রবীণ নাগরিকের চরিত্রে অভিনয় করছেন তিনি। বয়সকালে তাঁকে দেখাশোনা করার জন্য একটি মেয়ে রয়েছে। উপরন্তু, বাড়তি দেখাশোনার জন্য আরও একটি ছেলেকে রাখা হয়। ছেলেটি খুব কট্টর। তার নিজস্ব কিছু ধ্যানধারণা রয়েছে। তার বাইরে যেতে চায় না সে। পরিচালক লীনার ভাষায়, “যে বয়সে সম্পর্ক গড়ার জায়গা থাকে না, সবটাই ভাঙার খেলা… সেখানে নতুন করে কীভাবে তৈরি হয় সম্পর্ক? ‘সাঁঝবাতি’ বলবে তারই গল্প। যে কারণে ছবির শীর্ষক একটু অন্যধরনের- ছকভাঙা সম্পর্কের গল্প।” বাস্তব ঘটনার মিশেলে তৈরি হয়েছে ছবির প্লট।

[আরও পড়ুন: থ্রিডি পোস্টারের পর প্রকাশ্যে ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবির টিজার]

এইপ্রথম দেব এবং সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখা যাবে একসঙ্গে। জুনের মাঝামাঝি থেকে শুরু হবে ছবির শুটিং। কারণ, দেব আপাতত ব্যস্ত ‘পাসওয়ার্ড’-এর শুটিং নিয়ে। এছাড়াও, সদ্য লোকসভা ভোট শেষ হওয়ায় পরিচালকরাও চাইছেন দেব এই চরিত্রের প্রস্তুতির জন্য আরেকটু সময় নিক। কারণ, দিন কয়েক আগেই চিত্রনাট্য হাতে পেয়েছেন দেব। তাই শুটিংয়ের দিন ঠিক হয়েছে জুনেই। নিপাট সাদাসিধে ছেলের চরিত্রে দেখা যাবে দেবকে। দেব এত দিন যে চরিত্রগুলোতে অভিনয় করেছেন, ‘সাঁঝবাতি’তে তাঁর চরিত্রটা পুরোপুরি আলাদা। শহরে এসে যার দেখা হয় পাওলির সঙ্গে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে