Advertisement
Advertisement

Breaking News

‘ব্যোমকেশ’ দেব বাঙালির হাসির খোরাক! অভিনেতা রাহুলের মন্তব্য ঘিরে বিতর্ক

ফেসবুকে দেবের বিরুদ্ধে মন্তব্য করেছেন রাহুল।

Dev to Play Byomkesh and Rahul Banerjee is not Happy with it | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:February 6, 2023 12:19 pm
  • Updated:February 6, 2023 12:19 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় ব্যোমকেশ হচ্ছেন। গত ২৮ জানুয়ারি সকলকে চমকে দিয়ে এই ঘোষণা করেছিলেন দেব (Actor Dev)।  অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা-প্রযোজককে। তবে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) এতে খুশি নন।  ফেসবুকে তীব্র কটাক্ষ করলেন তিনি। 

Dev

Advertisement

রুপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তমকুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। সেই তালিকায় এবার দেবের নাম যুক্ত হতে চলেছে। এই ঘোষণা করতে গিয়ে দেব লিখেছিলেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য। ছবির বাকি কলাকুশলী এবং পরিচালকের নাম খুব শীঘ্রই ঘোষণা করা হবে।”

Advertisement

Dev Tweet

[আরও পড়ুন: লক্ষ্য এবার হাজার কোটি, ১২ দিনে কত টাকার ব্যবসা করল শাহরুখ খানের ‘পাঠান’?]

দেবের এই ঘোষণায় তাঁর অনুরাগীরা খুশি হলেও অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় অসন্তুষ্ট।  সোমবার মাঝরাতে ব্যঙ্গের ছলেই নিজের বিরক্তি প্রকাশ করেছেন তিনি। লিখেছেন, “খুশবন্ত সিংয়ের জোক: দুই পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক: দেব ব্যোমকেশ।” 

Rahul-Tweet-about-Dev

এরপরই রাহুলের নাম না করে পালটা পোস্ট করেন প্রযোজক রাণা সরকার।  ‘দেব ব্যোমকেশ ও আঁতেল বাঙালির হাহাকার’ নামে দীর্ঘ বিবৃতির মাঝে তিনি লেখেন, “চিড়িয়াখানায় মানিকবাবু তাও উত্তমকুমারের ক্যারিশ্ম্যাটিক স্ক্রিন প্রেজেন্সকে ব্যবহার করে কিছুটা স্বস্তি দিয়েছেন দর্শককে। কিন্তু ঋতুপর্ণ ঘোষ যখন সত্যান্বেষী বানালেন সুজয় ঘোষকে ব্যোমকেশ করে তখন এইসব আঁতেল বাঙালি টুঁ শব্দটি করার সাহস দেখাননি। ওই দু’টি ব্যোমকেশ গোত্রীয় সিনেমা যে আদপেই কোনও শিল্প নয় এটা বলার সৎসাহস দেখানোর মতো ধক কারও ছিল না।” নিজের বক্তব্যের শেষে আবার তিনি লেখেন, “দেবের ব্যোমকেশ ভাল না খারাপ দর্শক বুঝে নেবে, ফিল্ম দুনিয়ার আতেঁল বাঙালি চাপ নেবেন না। জয় ব্যোমকেশ, জয় দেব।”

[আরও পড়ুন: আচমকা বদলে গেল বিয়ের দিনক্ষণ, কবে সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ-কিয়ারা?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ