BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

করণ জোহরকে ভ্রুকুটি? নেটিজেনদের মোক্ষম উত্তর ইন্ডাস্ট্রির ‘আউটসাইডার’ অনুরাগ কাশ্যপের

Published by: Sandipta Bhanja |    Posted: July 23, 2020 10:00 pm|    Updated: July 23, 2020 11:47 pm

Director Anurag Kashyap backs Karan Johar in Nepotism controversy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদন ইন্ডাস্ট্রিতে নেপোটিজম বিতর্কের রেশ কিছুতেই যেন থামতে চাইছে না! করণ জোহরকে নেপোটিজমের ‘ঝান্ডাধারী’ বলে বাণ ছুঁড়েছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বছর খানেক আগের কথা! এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সেই প্রসঙ্গ ফের জোরালো হয়েছে। বলিউডের স্বজনপোষণ নিয়ে বিতর্কের জল এতদূর গড়িয়েছে যে তাতে একের পর এক ডাকসাইটে তারকাদের নাম জড়াচ্ছে। কেউ সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছেন তো কেউ বা আবার প্রকাশ্যে বাক-বিতণ্ডায় জড়াতে, টিটকিরি করতে ছাড়ছেন না! এবার সেই বিতর্কে প্রায় স্বেচ্ছাতেই যোগ দিলেন অনুরাগ কাশ্যপ। করণ জোহরকে (Karan Johar) নিয়ে নেটিজেনদের যত ভ্রুকুটি, তার উত্তর দিলেন খুব সহজভাবে। এককথায় খোলসা করে বলতে গেলে, ইন্ডাস্ট্রিতে কোনওরকম গডফাদার ছাড়া নিজের প্রচেষ্টা প্রতিষ্ঠিত হয়েও অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) নেপোটিজম বিতর্কে অভিযুক্ত করণ জোহরের পাশে দাঁড়ালেন।

director anurag kashyap

কীভাবে? সোশ্যাল মিডিয়ায় ফলাও করে একটি টুইট করেছেন তিনি। যাতে সাফ লেখা, “করণ জোহর যদি মনে করেন কারও কেরিয়ার তৈরি করবেন, তাহলে করতেই পারেন। কারণ, তিনি যেমন একদিকে পরিচালক, তেমনি একজন ব্যবসায়ীও। ফলে, স্টার-কিড আলিয়া ভাট-ই কেন, তার সঙ্গে অন্য কোনও নবাগতর কেরিয়ারও গড়ে দিতে পারেন তিনি। কিন্তু করণ কখনও কারও কেরিয়ার ধ্বংস করতে পারেন না!”

[আরও পড়ুন: হাজার পর্বে পা রাখছে ‘করুণাময়ী রাণী রাসমণি’, দর্শকদের জন্য বিশেষ চমক ধারাবাহিকে]

অনুরাগ কাশ্যপের এই মন্তব্যের পর আর নিশ্চয় আলাদা করে বলার অপেক্ষা রাখে না যে, তিনি করণের পাশেই দাঁড়িয়েছেন এই বিতর্কে। তবে উল্লেখ্য, বুধবারই অনুরাগ একটি টুইটে করণের সমালোচনাকারী কিংবা নেপোটিজমের ‘ঝান্ডাধারী’ বলে যিনি করণের দিকে তোপ দেগেছেন, সেই কঙ্গনা রানাউতকে নিয়ে একটি পোস্ট করেছেন। তাতে অভিনেত্রীকে নিয়ে সদর্থক তো নয়ই, বরং আক্ষেপের সুরেই বলেছেন, “এই নতুন রুদ্রমূর্তি কঙ্গনাকে আমি চিনি না। আগে ও আমার খুব ভাল বন্ধু ছিল। আমার কোনও ছবি মুক্তি পেলে ও এসে প্রশংসা করত। কিন্তু এখন বদলে গিয়েছে ওর আচরণ। সম্প্রতি ওর একটা ইন্টারভিউ দেখছিলাম। কী ভয়ংকর!”

অভিমানী করণ জোহর, যাঁর এতদিন আক্ষেপ ছিল কেউ তাঁর পাশে দাঁড়াচ্ছেন না, এবার বোধহয় কিছুটা হলেও আশ্বস্ত হয়েছেন। অনুরাগের অনুরাগীরা বলছেন, ‘আউটসাইডার’ হয়েও পরিচালক যেভাবে করণের পাশে দাঁড়িয়েছেন, তা নজির বিহীন। এই তালিকায় অবশ্য স্বরা ভাস্করের নামও উল্লেখ্য। কারণ দিন কয়েক আগেও তিনিও করণের সমর্থনে পোস্ট করে কঙ্গনার কটাক্ষের শিকার হয়েছিলেন। 

[আরও পড়ুন: ISI-এর সঙ্গে যোগ শাহরুখ-গৌরীর? বিজেপি নেতার মন্তব্যে বাড়ছে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×