২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হাজার পর্বে পা রাখছে ‘করুণাময়ী রাণী রাসমণি’, দর্শকদের জন্য বিশেষ চমক ধারাবাহিকে

Published by: Sandipta Bhanja |    Posted: July 23, 2020 7:48 pm|    Updated: July 23, 2020 8:02 pm

Bengali tele soap Karunamoyee Rani Rashmani's thousand episodes

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার অর্থাৎ আগামীকাল হাজার পর্বে পা দিতে চলেছে ‘করুণাময়ী রাণী রাসমণি’। করোনা আবহে আড়াই মাস শুটিং বন্ধ থাকলেও দর্শকদের নতুন পর্ব উপহার দিতে গত মাসের ১১ তারিখ থেকেই ফ্লোরে নেমে পড়েছেন ‘করুণাময়ী রাণী রাসমণি’ টিম। আর সেই দর্শকদের ভালবাসার টানেই ১০০০ পর্বে পা দিতে চলেছে এই ধারাবাহিক। বাংলা টেলিভিশন জগতেও ঐতিহাসিকই বটে!

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় এই ধারাবাহিকের মুখ্য চরিত্র দিতিপ্রিয়া রায়ও বেশ উচ্ছ্বসিত। কমবয়সি রানি মা থেকে চুলে পাক ধরানো আভিজাত্যের মিশেলে ধার্মিক এক মহিয়সী নারীর চরিত্রে তাঁর অভিযান যে সফল, তার প্রমাণ চ্যানেলের টিআরপি রেটিং-ই। ধারাবাহিকের গোটা টিমের পরিশ্রম তো বটেই, কিন্তু দর্শকদের অন্দরমহলে প্রবেশ করে তিনিই যে আপন করে নিয়েছেন সকলকে, তা বোধহয় অস্বীকার করার কোনও জায়গা নেই। এককথায়, দিতিপ্রিয়া রাণী রাসমণির চরিত্রের সকল বয়সেই ক্যামেরার সামনে পারদর্শীতার সঙ্গে ধরা দিয়ে মুগ্ধ করেছেন বাঙালি টেলিদর্শকদের। উল্লেখ্য, ঐতিহাসিক এই পর্বে দর্শকদের জন্য থাকছে বিশেষ চমকও।

[আরও পড়ুন: করোনামুক্ত হননি অমিতাভ! সুস্থ হওয়ার খবর ওড়ালেন বিগ বি]

বছর তিনেক আগে শুরু হয়েছিল ‘করুণাময়ী রাণী রাসমণি’র পথচলা। আর আজ তা হাজার পর্বের দোড়গোড়ায়। শুক্রবারই এই ধারাবাহিকের তিনবছর পূর্তি হবে। অতঃপর ‘করুণাময়ী রাণী রাসমণি’র জন্মদিনেই দেখানো হবে সেই ঐতিহাসিক পর্ব। বিশেষ কী চমক থাকছে এই পর্বে? প্রোমোতেই মিলল তার ইঙ্গিত। হাজারতম পর্বে পরীক্ষার সম্মুখীন স্বয়ং ‘দক্ষিণেশ্বরের মা ভবতারিণী’। শিবানন্দ ব্রহ্মচারী শ্রী রামকৃষ্ণকে নির্দেশ দেন, তাঁর অলৌকিক শক্তি দিয়ে মাটির প্রদীপ প্রজ্বলিত করতে। যার উত্তরে মা ভবতারিণীর কথা স্মরণ করে তিনি বললেন, “মা যে অলৌকিক শক্তি দেখাতে বারণ করেছেন।” এই উত্তর শোনার পরই শ্রীরামকৃষ্ণপরমহংস দেবকে ‘ভণ্ড’ বলে তোপ দাগেন শিবানন্দ ব্রহ্মচারী। যার বলিষ্ঠ প্রতিবাদ করতে দেখা যায় করুণাময়ী রাণী রাসমণিকে। সেই বাদানুবাদের মধ্যে গদাই ঠাকুরই তখন তাঁর আরাধ্যা দেবীকে স্মরণ করে প্রশ্ন তোলেন, এখন কে প্রমাণ করবে যে তিনি ভণ্ড নন?

এমন নাটকীয় মুহূর্তের মোড় কোন দিকে ঘুরবে? জানতে হলে শুক্রবার সন্ধে সাড়ে ৬টায় চোখ রাখতে হবে জি বাংলায়।

[আরও পড়ুন: নেটদুনিয়ায় একাধিক ফেক অ্যাকাউন্ট! মুম্বই পুলিশের জেরার মুখে প্রিয়াঙ্কা ও দীপিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে