Advertisement
Advertisement
Jawan 2

রেডি! ‘জওয়ান ২’ আর বিক্রম রাঠোর নিয়ে বড় পরিকল্পনা ফাঁস করলেন পরিচালক অ্যাটলি

'গদর ২'কে ছাপিয়ে ৭৩৬ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে শাহরুখের ছবি।

Director Atlee confirms plans for Jawan 2 with Shah Rukh Khan | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 17, 2023 1:20 pm
  • Updated:September 17, 2023 1:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’ (Jwan) জ্বরে কাবু গোটা দেশ। সিনেমা হলে টগবগিয়ে ছুটছে শাহরুখ খানের (Shah Rukh Khan) অশ্বমেধের ঘোড়া। সানি দেওলের ব্লকবাস্টার ‘গদর ২’কে ছাপিয়ে গিয়েছে শাহরুখের ছবি। ৭৩৬ কোটি টাকার ব্যবসা করে দেশের সর্বোচ্চ আয় করা সিনেমার তালিকায় নবম স্থানটি দখল করে ফেলেছে। এমন পরিস্থিতিতেই ফের ছবির সিক্যুয়েলের সম্ভাবনা উসকে দিলেন পরিচালক অ্যাটলি।

Atlee-SRK

Advertisement

‘জওয়ান’-এর মুক্তির আগে থেকেই ‘জওয়ান ২’র (Jawan 2) কথা শোনা যাচ্ছিল। এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অ্যাটলি বলেন, “আমার প্রত্যেক ছবির শেষে এমন কল্পনাকে প্রশ্রয় দেওয়া থাকে। তবে এখনও পর্যন্ত আমি কখনও কোনও ছবি সিক্যুয়েল করার কথা ভাবিনি। জওয়ান-এর কথা যদি বলতে হয় তাহলে যদি তেমন কোনও ভাল গল্প পাই তাহলে অবশ্যই পার্ট ২-এর কথা ভাবব।”

Advertisement

[আরও পড়ুন: ‘সওয়ারলুঁ’র সঙ্গে ‘টাপা টিনি’, ইমনের সঙ্গে নন্দি সিস্টার্সদের যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা]

এরপরই আবার জনপ্রিয় দক্ষিণী পরিচালক বলেন, “এ ছবিতেও তো আমি ভবিষ্যতের আভাস রেখেছি। এখন অথবা পরে সিক্যুয়েল নিয়ে আসতেই পারি। আর একদিন না একদিন আমি অবশ্যই ‘জওয়ান’-এর সিক্যুয়েল নিয়ে আসব।”

Jawan

বিক্রম রাঠোরের চরিত্র নিয়েও অ্যাটলিকে প্রশ্ন করা হয়। সেই প্রসঙ্গ পরিচালক বলেন, “বিক্রম রাঠোর আমার হিরো। হয়তো একদিন আমি এই চরিত্র নিয়ে একটা স্পিন-অফ করব। দেখা যাক।” উল্লেখ্য, শুধুমাত্র ভারতের আয় ধরলে ‘জওয়ান’ প্রায় ৪.৪০ কোটি টাকা আয় করে ফেলেছে বলেই খবর।

 

[আরও পড়ুন: সানির ‘গদর ২’ দেখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান দেওয়াই কাল! বন্ধুদের মারে মৃত্যু যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ