BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বলিউডে ফের গোলমাল! টুইট করে খবর দিলেন অজয় দেবগান

Published by: Sulaya Singha |    Posted: November 30, 2019 5:20 pm|    Updated: November 30, 2019 5:20 pm

Director Rohit Shetty and Actor Ajay Devgn announce Golmaal Five

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দি ইন্ডাস্ট্রিতে ফের গোলমাল! আবারও গোলমাল পাকাতে চলেছেন অজয় দেবগান! নেপথ্য সেই রোহিত শেট্টি। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন, কোন বিষয়ে কথা হচ্ছে। হ্যাঁ, গোলমাল ফ্র্যাঞ্চাইজির পঞ্চম ছবির কথা ঘোষণা করে দিলেন পরিচালক রোহিত।

এর আগে গোলমালের চারটি ছবিই বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছে। অজয়-রোহিত জুটির কমেডি মন জয় করেছিল সিনেপ্রেমীদের। তাই ফের সেই ফ্র্যাঞ্চাইজির পাঁচ নম্বর ছবি করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে রোহিত অ্যান্ড কোং। গোলমাল ফাইভ নামে মুক্তি পাবে এবারের ছবিটি। অভিনেতা অজয় দেবগান বলছিলেন, “আমি আর রোহিত আলোচনা করে ঠিক করেছি গোলমালের পরের ছবিটি করব। হিন্দি সিনেমা জগতে এটা দীর্ঘতম ফ্র্যাঞ্চাইজি তো বটেই, সেই সঙ্গে আমার খুবই পছন্দের। কারণটা প্রথম ছবিতেই বলেছিলাম। ফান আনলিমিটেড।” সোশ্যাল মিডিয়াতেও ছবির কথা জানিয়েছেন অজয়। আরও একবার অফুরন্ত মজার জন্য দর্শকদের তৈরি হতে বলেছেন অভিনেতা।

[আরও পড়ুন: ঝুলিতে বাংলাদেশের পাঁচটি জাতীয় পুরস্কার, এপারের দর্শকের মন কাড়বে ‘একটি সিনেমার গল্প’?]

আপাতত ‘সূর্যবংশী’ নিয়ে ব্যস্ত পরিচালক। তাঁর পরিচালনায় যেখানে অভিনয় করছেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। তারপরই আবার প্রযোজক হিসেবে কাজ করবেন রোহিত। তাই আপাতত গোলমাল ফাইভ নিয়ে বিস্তারিত কিছু জানাতে চাননি। তবে এটুকু জানা গিয়েছে, ছবির চিত্রনাট্য তৈরি হয়ে গিয়েছে। প্রযোজনার কাজ শেষ হলেই অজয় দেবগানদের নিয়ে শুটিং ফ্লোরে নেমে পড়বেন তিনি। তবে অজয়ের সঙ্গে আর কোন কোন তারকাকে এই ছবিতে দেখা যাবে, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

২০০৬ সালে মুক্তি পেয়েছিল এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি গোলমাল: ফান আনলিমিটেড। যেখানে অজয়ের পাশে দেখা গিয়েছিল আর্সাদ ওয়ার্সি, শারমান যোগী, তুষার কাপুর ও পরেশ রাওয়াল। এরপর এসেছে গোলমাল রিটার্নস, গোলমাল থ্রি ও গোলমাল এগেইন। এবার রোহিত-অজয় জুটির গোলমাল কাণ্ডকারখানার আর কে কে শামিল হন, সেটাই দেখার।

[আরও পড়ুন: ফিরছে অক্ষয়-ভূমি জুটি, ছবির নাম জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে