BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বলিউডে ফের বিবাহবিচ্ছেদ! আলাদা থাকছেন ইমরান এবং অবন্তিকা

Published by: Sandipta Bhanja |    Posted: May 22, 2019 8:53 pm|    Updated: May 22, 2019 8:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক ধরেই শোনা যাচ্ছে ইমরান খান এবং অবন্তিকা মালিক নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন। হৃতিক-সুজান, ফারহান-অধুনার পর এবার তাঁদের দাম্পত্যেও ধরেছে ফাটল। খান দম্পতির মধ্যে তিক্ততা নাকি এতটাই বেড়ে গিয়েছে যে, মেয়ে ইমারাকে নিয়ে পালি হিলের বাংলো ছেড়ে বাপের বাড়ি চলে গিয়েছেন অবন্তিকা। তবে, বিবাহবিচ্ছেদের কথা ভাবলেও দু’জনেরই কেউই নিশ্চিত করেননি একথা।

সূত্রের খবর, সম্পর্ক থেকে একটা বিরতি চাইছেন দু’জনে। সেখান থেকেই এই আলাদা থাকার সিদ্ধান্ত তাঁদের। তবে, দম্পতির পরিবার এবং বন্ধুবান্ধব চেষ্টা করছেন, দু’জনের মধ্যেকার সমস্যাগুলো যাতে তাড়াতাড়ি মিটে যায়। ফের স্বাভাবিক হয় তাঁদের সম্পর্ক। তবে, মনে হয় না ইমরান এবং অবন্তির মধ্যেকার বরফ এত তাড়াতাড়ি গলবে। কারণ, অবন্তিকা ইতিমধ্যেই ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তাঁর নামের পাশে ইমরানের পদবী সরিয়ে দিয়েছেন। এই জল এখন কত দূর গড়াবে, এখন সেটাই দেখার।

[ আরও পড়ুন:  আত্মবিশ্বাসহীন মেয়ের ঘুরে দাঁড়ানোর গল্প নিয়ে আসছে ‘চপস্টিকস’]

তবে, ইমরান খানের শাশুড়ি বন্দনা মালিক এসব কিছুকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এই সব খবরই ইমরান, অবন্তিকা এবং তিনি পড়ছেন, দেখছেন। বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে তিনি বলেন, “একটা কথা স্পষ্ট করে দিতে চাই। যা রটছে তার কিছুই ঘটেনি। হ্যাঁ, আর পাঁচজন স্বামী-স্ত্রীর মধ্যে সাময়িক যে সমস্যা দেখা দেয় ইমরান ও অবন্তিকার ক্ষেত্রেও তাই ঘটেছে। কিন্তু তাঁরা ডিভোর্সের কথা ভাবছেন, তা একেবারেই ভুল। দ্রুত তাঁদের ভুল বোঝাবুঝি মিটে যাবে।”

প্রসঙ্গত, দীর্ঘ ৮ বছর প্রেম করার পর ২০১১ সালে গাঁটছড়া বেঁধেছিলেন ইমরান এবং অবন্তিকা। বিয়ের তিন বছর আগেই কেরিয়ারে প্রথম ব্রেক পান আমির খানের ভাগনে, ‘জানে তু ইয়া জানে না’ ছবিতে। তার পরে বেশ কিছু ছবি করলেও বলিউডে সেভাবে ছাপ ফেলতে পারেননি। ২০১৪ সালে মেয়ে ইমারার জন্ম হয়। মেয়ে তাঁর নয়নমণি। এর আগে মেয়েকে নিয়ে ইমরান বলেছিলেন, ‘‘বাবা হওয়ায় বুঝেছি বাচ্চা কত আনন্দ দিতে পারে!’’

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement