BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্তের অ্যাকাউন্ট থেকে কোনও সন্দেহজনক লেনদেন হয়নি! চাঞ্চল্যকর দাবি ইডি সুত্রের

Published by: Suparna Majumder |    Posted: October 12, 2020 12:39 pm|    Updated: October 12, 2020 12:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB), সিবিআইয়ের পাশাপাশি সুশান্ত (Sushant Singh Rajput) মামলায় আর্থিক তছরুপের দিকটি খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। সূত্রের খবর, সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা তছরুপের কোনও প্রমাণ পায়নি ইডি। এমনকী, তদন্তকারী আধিকারিকরা নাকি মনে করছেন সুশান্তের অর্থনৈতিক পরিস্থিতি সম্পর্কে কোনও ধারণা নেই তাঁর পরিবারের।

সুশান্তের মৃত্যুর পর তাঁর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, এক বছরের মধ্যে তাঁর অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা তোলা হয়েছে। এর জেরেই জুলাই মাসের শেষে আর্থিক তছরুপ নিয়ে তদন্ত শুরু করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। প্রায় দুই মাস ধরে তদন্ত করছে ED। এক বেসরকারি সংবাদমাধ্যম নাকি সংস্থার সূত্র থেকে জানতে পেরেছে, সুশান্তের অ্যাকাউন্ট থেকে কোনও বড় অঙ্কের অর্থ অনৈতিকভাবে তোলা হয়নি। অভিনেতার অ্যাকাউন্ট সম্পর্কে বিন্দুমাত্র ধারণা নেই তাঁর পরিবারের। যদিও ED-র তদন্ত এখনও সম্পূর্ণ হয়নি বলেই জানা গিয়েছে। সূত্রের খবর, সুশান্তের অ্যাকাউন্ট থেকে করা ছোটখাটো লেনদেনগুলি খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: ব্যর্থতায় দমছেন না প্রযোজকরা! সিনেমা হল খুলতেই ফের মুক্তি পাচ্ছে মোদির বায়োপিক]

ইতিমধ্যেই সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) প্রতিবেশীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। শোনা গিয়েছে, ওই প্রতিবেশীই নাকি দাবি করেছিলেন মৃত্যুর আগের রাতে অর্থাৎ ১৩ জুন রিয়াকে সুশান্ত বাড়িতে ছাড়তে এসেছিলেন। ডিম্পল থাওয়ানি নামের ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করে কোনও সদুত্তর পায়নি সিবিআই (CBI)। শোনা গিয়েছে, মহিলার বিবৃতি রেকর্ড করার পর সিবিআই তাঁকে হুঁশিয়ারি দিয়ে বলে, কোনও মিথ্যা কথা কিংবা সারবত্তাহীন কথা যেন তিনি আর না বলেন। এদিকে সুশান্তের মৃত্যুকে ‘আত্মহত্যা’ বলায় টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন শেখর সুমনও।  

 

[আরও পড়ুন: খাস কলকাতায় স্পা’র আড়ালে মধুচক্র! হানা দিয়ে টেলি অভিনেতা-সহ ১৬ জনকে গ্রেপ্তার করল পুলিশ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement