BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

খাস কলকাতায় স্পা’র আড়ালে মধুচক্র! হানা দিয়ে টেলি অভিনেতা-সহ ১৬ জনকে গ্রেপ্তার করল পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: October 11, 2020 3:06 pm|    Updated: October 11, 2020 3:17 pm

An Images

অর্ণব আইচ: স্পা’র আড়ালে চলা মধুচক্রের আসরে হানা দিয়ে বাংলা সিরিয়ালের এক অভিনেতা-সহ ১৬ জনকে গ্রেপ্তার করল এসটিএফ (STF)। গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে শনিবার গভীর রাতে ওই স্পা-তে হানা দেয় তদন্তকারীরা। সেখান থেকে বেশ কয়েকজন তরুণীকেও উদ্ধার করা হয়েছে।

কলকাতার (Kolkata) রাসবিহারী অ্যাভিনিউ ও রফি আহমেদ কিদোয়াই রোড়ের ওই স্পা দুটিতে  মধুচক্র চালানো হচ্ছে, কিছুদিন আগে এমন খবর পৌঁছয় পুলিশের কাছে। সেই থেকে নজরে ছিল স্পা দুটি। এরপর শনিবার রাতে কলকাতা পুলিশের এসটিএফ ও গোয়েন্দা পুলিশ যৌথভাবে হানা দেয় সেখানে। প্রথমে তল্লাশি চালানো হয় রাসবিহারী অ্যাভিনিউয়ের স্পা’-তে। সেখান থেকে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, ধৃতদের মধ্যে সাতজন ক্রেতা হিসেবে গিয়েছিলেন সেখানে। তাঁদের মধ্যে একজন বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। অভিযোগ তিনিও নাকি ক্রেতা হিসেবেই ওই মধুচক্রের আসরে গিয়েছিলেন। 

[আরও পড়ুন: একবছরেরও বেশি সময় ধরে বিদ্যুৎহীন এলাকা, তবু মেটাতে হচ্ছে বিল! চরম সমস্যায় গ্রামবাসীরা]

এরপরই তালতলা থানা এলাকার রফি আহমেদ কিদোয়াই রোড়ের স্পায়ে হানা দেয় পুলিশ। সেখান থেকে গ্রেপ্তার করা হয় ৫ জনকে। ধৃতদের মধ্যে ২ জন ক্রেতা হিসেবে ওই স্পায়ে গিয়েছিলেন বলে জানা গিয়েছে। তদন্তকারীরা জানিয়েছেন, ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। কতদিন ধরে স্পা’র আড়ালে মধুচক্রের আসর বসছিল? নেপথ্যে আর কারা রয়েছে, তা জানার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: ধারালো অস্ত্র দিয়ে মাল পুরবোর্ডের প্রশাসকের উপর হামলা ও ছিনতাই, নাম জড়াল বিজেপির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement