BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ের এক মাসের মধ্যেই সমন পাঠাল ED, বিপাকে অভিনেত্রী ইয়ামি গৌতম

Published by: Suparna Majumder |    Posted: July 2, 2021 2:55 pm|    Updated: July 2, 2021 2:55 pm

ED summoned Yami Gautam on money laundering case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশি মুদ্রা সংক্রান্ত বেনিয়মের অভিযোগে ইয়ামি গৌতমকে (Yami Gautam) সমন পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। ২ জুলাই এই সমন পাঠানো হয় বলিউড অভিনেত্রীকে (Bollywood Actress)। ৭ জুলাই তাঁকে তদন্তকারী আধিকারিকদের সঙ্গে দেখা করতে হবে বলে খবর।

শোনা গিয়েছে, একটি মামলার সূত্র ধরেই ইয়ামির বেনিয়মের হদিশ পান ইডির আধিকারিকরা। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্টের (FEMA) ভিত্তিতে তাঁকে সমন পাঠানো হয়েছে। অভিযোগ, অভিনেত্রীর একটি বেসরকারি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বিদেশি মুদ্রা সংক্রান্ত এই আইন লঙ্ঘন করা হয়েছে। তার জেরেই ইয়ামিকে ডেকে পাঠানো হয়েছে। ইডির (ED) মুম্বই ইউনিটে গিয়ে অভিনেত্রীকে দেখা করতে হবে বলে খবর। এ বিষয়ে ইয়ামির পক্ষ থেকে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

[আরও পড়ুন: ‘বাংলার মতো চিকিৎসা পরিষেবা বিদেশেও নেই’, মুখ্যমন্ত্রীর কাজের ভূয়সী প্রশংসায় কবীর সুমন]

উল্লেখ্য, আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ভিকি ডোনর’ (Vicky Donor) সিনেমার মাধ্যমে বলিউডে নিজের সফর শুরু করেন ইয়ামি। তারপর একাধিক হিন্দি, তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ (Uri: The Surgical Strike) ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। চলতি বছরের ৪ জুন ‘উরি’র পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইয়ামি। অভিনেত্রী ছবি পোস্ট করার পরই তাঁর বিয়ের কথা অনুরাগীরা জানতে পারেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yami Gautam (@yamigautam)

অতিমারী  পরিস্থিতিতে (Pandemic Situation) সাধারণভাবেই বিয়ে সেরেছেন ইয়ামি ও আদিত্য। কিন্তু তার একমাস পূর্ণ হওয়ার আগেই বিদেশি মুদ্রা সংক্রান্ত বেনিয়মের অভিযোগ উঠল অভিনেত্রীর বিরুদ্ধে। শোনা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ইয়ামির ব্যাংক অ্যাকাউন্টের উপর ইডির নজর ছিল। সমস্ত দিক ভেবেচিন্তেই অভিনেত্রীকে সমন পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: পরপুরুষের সঙ্গে শিল্পার প্রেম, ফাঁপড়ে পড়লেন পরেশ রাওয়াল! ‘হাঙ্গামা টু’র ট্রেলারেই বাজিমাত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে