১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশ্যে কঙ্গনার ‘এমার্জেন্সি’র টিজার, ইন্দিরা গান্ধী লুকে চমকে দিলেন অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: July 14, 2022 1:37 pm|    Updated: July 14, 2022 1:37 pm

Emergency first look: Kangana Ranaut is unrecognisable as Indira Gandhi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক একপাশে থাকুক। অভিনয়ে যে কঙ্গনা এখনও বাজিমাত করতে পারে তাঁর সমসাময়িকদের। তা ফের প্রমাণ করলেন কঙ্গনা । নতুন ছবি ‘এমার্জেন্সি’র প্রথম লুক প্রকাশ্যে আসতেই ফের খবরের শিরোনামে কঙ্গনা রানাউত (Kanagana Ranaut)। মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, প্রস্থেথিক লুকে ইন্দিরা গান্ধীর লুক কঙ্গনা সবার নজর কেড়ে নিলেন। মাত্র ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিলেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তাঁর জন্যই যেন তৈরি হয়েছে। তবে শুধুই অভিনয় নয়, এই ছবি কঙ্গনা তৈরি করছেন নিজের হাতে। পরিচালক সাই কবীরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়ে কঙ্গনাই এই ‘এমার্জেন্সি’র পরিচালক।

এরকমটি কঙ্গনা আগেও ঘটিয়েছেন। তাঁর প্রযোজনা সংস্থায় তৈরি ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবির শুটিং কিছু এগোতেই পরিচালক কৃশকে সরিয়ে নিজেই দায়িত্ব নিয়েছিলেন ছবি তৈরির। ফের পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, ‘পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমায় পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি।’

[আরও পড়ুন: সারা আলি খানের প্রেম প্রস্তাবে সাড়া বিজয় দেবেরাকোন্ডার! দক্ষিণী তারকার পোস্ট ঘিরে জল্পনা]

কঙ্গনা আরও জানিয়েছেন, ‘দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং ভারতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ অধ্যায় ইন্দিরা গান্ধীর জীবনের অনেক কিছুই সকলের কাছে অজানা। এমার্জেন্সি ছবিতে এগুলোকেই তুলে ধরা হবে।’

Plea filed in SC against Kangana Ranaut seeking censoring of all her social media posts

অভিনেত্রী জয়ললিতা থেকে রাজনীতির আঙিনায় পা রাখা নেত্রী, ‘থালাইভি’ ছবিতে কঙ্গনা (Kangana Ranaut) ফুটিয়ে তুলেছেন তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীর জীবনের নানা অজানা কথা। সে ছবি এখন মুক্তির অপেক্ষায়। তবে তার আগেই সামনে এল নতুন খবর।

ইন্দিরা গান্ধীর বায়োপিক থেকে পরিচালক সাই কবীরকে বাদ দেওয়া হলেও, কঙ্গনার প্রযোজনা সংস্থার ব্যানারে কবীর তৈরি করছেন একটি ওয়েব ছবি। যার নাম ‘টিকু ওয়েডস শেরু’। কঙ্গনার কথায়, কবীর এই ওয়েব সিনেমা তৈরির কাজে ব্যস্ত থাকার কারণেই ইন্দিরার বায়োপিকের দায়িত্ব তিনি কাঁধে তুলে নিয়েছেন।

[আরও পড়ুন: ‘সিংঘমটার লালা থাকলে বেশ লাগতো’, অশোকস্তম্ভ বিতর্ক নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট ঋত্বিকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে