৯ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্তিক আরিয়ান আর সারা আলি খানের প্রেম নিয়ে বলিউডে কানাঘুষো চলছে বহুদিন। অনুরাগীরাও নেটদুনিয়ায় এনিয়ে চর্চা করে। কিন্তু তাই বলে জনসমক্ষে সারারে ‘বউদি’ সম্বোধন! সারা কিন্তু এমন সম্ভাষণ শুনে একেবারেই রেগে গেলেন না। সলজ্জ হেসে উপভোগ করতে দেখা গেল কার্তিককেও।

‘লাভ আজ কাল’ ছবির ক্লাইম্যাক্স-সহ বেশ কিছু দৃশ্যের শুটিং হয়েছে হিমাচল প্রদেশে। সেই উপলক্ষে সেখানে গিয়েছিলেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। শুটিংয়ের ফাঁকে স্থানীয় যুবকের সঙ্গে ফুটবল খেলছিলেন কার্তিক। তখনই ঘটে ঘটনাটি। খেলার মাঝেই সেখানে আসেন সারা আলি খান। তখনই ওই যুবকরা বলেন, ‘বউদি এসে গিয়েছে’। সঙ্গে সঙ্গে ঘুরে তাকান কার্তিক। তারপরই হাসতে শুরু করেন। আর সারাও মজার ছলেই উপভোগ করলেন ঘটনাটি। যদিও মেকি রাগ দেখিয়ে তিনি যুবকদের দিকে প্রশ্ন ছুঁড়ে দেন, ‘কে বউদি বলল?’ যদিও তারপর সারাও হাসতে শুরু করেন। যদিও এখানেই শুধু সারাকে ‘বউদি’ সম্বোধন করা হয়েছে, তা নয়। ছবির প্রোমোশনেও সারাকে ‘বউদি’ ডাক শুনতে হয়।

[ আরও পড়ুন: মাদক কারবারের ডেরা গোয়া! ‘মালাঙ্গ’ দেখে বেজায় চটলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Bhabhi kisko bola ☺️

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Bhabhi! Bhabhi! Looks like SarTik fans can’t keep calm anymore and address Sara Ali Khan as Bhabhi 🙊🙉🐵 #saraalikhan #kartikaaryan

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

কিছুদিন আগে শোনা যাচ্ছিল দু’জনের মধ্যে নাকি বিচ্ছেদপর্ব চলছে। তাঁদের মধ্যে অভিমান জমতে জমতে নাকি পাহাড় প্রমাণ হয়ে গিয়েছিল। তাই একে অপরকে কার্যত এড়িয়ে চলছেন তাঁরা। কেউ কেউ তো আবার এও বলছিলেন, কাজ নিয়ে দু’জনেই নাকি অত্যধিক ব্যস্ত। কার্তিকের হাতে রয়েছে ‘ভুল ভুলইয়া ২’। অন্যদিকে সারা ব্যস্ত ‘কুলি নাম্বার ১’ নিয়ে। তাই কেউ কাউকে সময় দিতে পারছেন না। তাতেই নাকি সমস্যার সূত্রপাত। কিন্তু প্রেম মানেই তার মধ্যে টক-ঝাল-মিষ্টি থাকবেই। সেসব গুজবকে সরিয়ে এখন ফের একসঙ্গে সারা-কার্তিক। তারই প্রমাণ মিলল সাম্প্রতিক এই ভিডিওয়। ভিডিও দেখা গিয়েছে, কার্তিক ব্যস্ত ছবির প্রোমোশনে। তারই ফাঁকে তাঁর হাত টেনে নিলেন সারা। রাখলেন নিজের কোমরে। না, প্রথমবার সারার মনের মতো করে হাত রাখতে পারলেন না কার্তিক। তাই আবার আলতো করে হাতটি নিজেই কোমরে জায়গামতো রেখে দিলেন সারা। অভিনেতা-অভিনেত্রীর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সম্পর্ক যে ক্রমশ জমে উঠছে, তা নিয়ে আর দ্বিধা নেই।

[ আরও পড়ুন: ‘দ্য বিগ বুল’ ছবিতে জালিয়াতের চরিত্রে অভিষেক, মুক্তির তারিখ ঘোষণা করলেন অভিনেতা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং