২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

মরণাপন্ন রানি মুখোপাধ্যায়ের ‘মেহেন্দি’ ছবির নায়ক, চিকিৎসার খরচ জোগাড়ে হিমশিম দশা

Published by: Suparna Majumder |    Posted: October 14, 2020 8:28 pm|    Updated: October 14, 2020 8:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল রানি মুখোপাধ্যায়ের (Rani Mukerji) অন্যতম হিট হিন্দি ছবি ‘মেহেন্দি’। পণ প্রথা, শ্বশুরবাড়ির নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ানো এক নারীর কাহিনি। ছবিতে রানির স্বামী নিরঞ্জনের চরিত্রে অভিনয় করেছিলেন ফরাজ খান (Faraaz Khan)। নামটা শুনলেই সিনে অনুরাগীদের চোখের সামনে ভেসে উঠবে এক সুদর্শন যুবকের চেহারা। সাতের দশকে একাধিক বলিউড ছবিতে অভিনয় করা ইউসুফ খানের (জেবিস্কো) ছেলে ফরাজ। নিজের দুই দশকেরও বেশি কেরিয়ারে মাত্র ৮টি সিনেমায় অভিনয় করেছেন ফরাজ। তবে নিরঞ্জনের চরিত্রে তাঁকে আজও মনে রেখেছেন দর্শক। করোনা (CoronaVirus) কালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ৬০ বছরের অভিনেতা। চিকিৎসার জন্য প্রয়োজন অর্থ। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার পাশে দাঁড়ানোর আবেদন জানালেন পূজা ভাট (Puja Bhatt)।

বহুদিন ধরেই কফের সমস্যায় ভুগছিলেন ফরাজ। করোনা (COVID-19) পরিস্থিতিতে তা বাড়ে। ভিডিও কলে ডাক্তার দেখিয়েছিলেন। বুকে কফ জমে থাকায় ডাক্তার তাঁকে হাসপাতালে ভরতির পরামর্শ দেন। কিন্তু অ্যাম্বুল্যান্স আসার আগেই প্রচণ্ড খিঁচুনি হয় ফরাজের। ক্রমশ শরীর খারাপ হতে থাকে তাঁর। হাসপাতালে পৌঁছতে পৌঁছতে জ্ঞান হারান। ICU-তে ভরতি করা হয় তাঁকে জানা যায়, খিঁচুনির ফলে কফ মস্তিষ্ক এবং ফুসফুসে পৌঁছে গিয়েছে। ফলে অভিনেতার প্রাণ সংশয় তৈরি হয়েছে। যথাযথ চিকিৎসার মাধ্যমে সুস্থ হতে পারবেন অভিনেতা। তবে তার জন্য ২৫ লক্ষ টাকার প্রয়োজন।

[আরও পড়ুন: ভোলবদল! অনুরাগ কাণ্ডে রিচা চড্ডার কাছে ‘নিঃশর্ত’ ক্ষমা চাইলেন পায়েল ঘোষ]

২০০৫ সালে শেষ ‘চাঁদ বুঝ গ্যায়া’ সিনেমায় অভিনয় করেছিলেন ফরাজ খান। তারপর থেকে সামান্য রোজগারেই সংসার চালাতেন। চিকিৎসার এই অর্থ তাঁর কিংবা তাঁর পরিবারের পক্ষে দেওয়া সম্ভব নয়। তাই ফরাজের হয়ে সাহায্যের আবেদন জানিয়েছেন তাঁর এক বন্ধু। সেই লিঙ্কই টুইটারে শেয়ার করেছেন পূজা।

 

[আরও পড়ুন: মুরলীধরনের বায়োপিকের মোশন পোস্টার প্রকাশ্যে আসতেই নেটিজেনদের রোষানলে বিজয় সেতুপতি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement