BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

ভোলবদল! অনুরাগ কাণ্ডে রিচা চড্ডার কাছে ‘নিঃশর্ত’ ক্ষমা চাইলেন পায়েল ঘোষ

Published by: Suparna Majumder |    Posted: October 14, 2020 2:54 pm|    Updated: October 14, 2020 3:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  অনুরাগ কাণ্ডের জেরে বাদানুবাদে জড়িয়ে পড়া রিচা চড্ডা (Richa Chadha) এবং পায়েল ঘোষকে (Payal Ghosh) নিজেদের সমস্যা মেটাতে দুই দিন সময় দিয়েছিল বম্বে হাই কোর্ট (Bombay High Court)। নির্দেশ মেনে নিল দুই পক্ষ। রিচার কাছে ক্ষমা চেয়ে নিলেন পায়েল ঘোষ। এই ঘটনাকে কেন্দ্র করেই আবার তাপসী পান্নুর (Taapsee Pannu) সঙ্গে পায়েলের ভারচুয়াল কোন্দল শুরু হয়ে গেল।

মালদ্বীপে প্রেমিক ম্যাথিয়াস বো এবং বোনের সঙ্গে ছুটি কাটিয়ে বুধবাই মুম্বই ফিরেছেন তাপসী পান্নু। এর মধ্যেই বিতর্কে নিজের নাম জড়ালেন অভিনেত্রী। এদিন পায়েলের ক্ষমা চাওয়ার খবর শেয়ার করেন রিচা। যাতে লেখা ছিল নিঃশর্তভাবে ক্ষমা চেয়েছেন বাঙালি অভিনেত্রী।

 

রিচার এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়েই তাপসী লেখেন, “বাহ্যিকভাবে কিছু শর্ত থাকলেও নিঃশর্ত ক্ষমা! আর কি বলব ভাই… তবে কি লড়াইটাই না লড়লে।” লেখার পাশে আবার হাততালির ইমোজিও দিয়েছেন তাপসী।

[আরও পড়ুন: ‘দয়া করে বাবাকে নিয়ে গুজব রটাবেন না’, আরজি সৌমিত্র-কন্যা পৌলমী বসুর]

এরপরই পায়েল টুইটে নিজের ও রিচার চুক্তির কিছুটা অংশ শেয়ার করে জানান। চুক্তির তৃতীয় প্যারাগ্রাফে দেখা যাচ্ছে পায়েলের শর্ত মেনে নেওয়ার পরই তিনি ক্ষমা চেয়েছেন। অর্থাৎ নির্দিষ্ট শর্তেই ক্ষমা চাওয়া হয়েছে।

উল্লেখ্য, পরিচালক অনুরাগ কশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে থানা মামলা করেছেন পায়েল। নিজের অভিযোগ জানানোর সময় রিচার নাম উল্লেখ করেছিলেন। তার জেরেই পায়েলের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন রিচা। নিজের ক্ষমা চাওয়ার শর্ত হিসেবে পায়েল জানিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে করা সমস্ত অভিযোগ ফিরিয়ে নেবেন রিচা। এই শর্তেই ক্ষমা চাইতে প্রস্তুত তিনি। সেই প্রেক্ষিতেই ক্ষমা চেয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন এই চুক্তির অংশ শেয়ার করে।

[আরও পড়ুন: ‘আইপিএলে একটা সুযোগ হবে?’, ছেলে তৈমুরের জন্য আচমকা কেন এমন আবদার করিনার?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement