BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

‘আইপিএলে একটা সুযোগ হবে?’, ছেলে তৈমুরের জন্য আচমকা কেন এমন আবদার করিনার?

Published by: Suparna Majumder |    Posted: October 14, 2020 12:09 pm|    Updated: October 14, 2020 12:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরা আইপিএলের (IPL) মরশুম। ময়দানে তারকা ক্রিকেটাররা। কখনও ১০২ মিটারের ছক্কা হাঁকাচ্ছেন এম এস ধোনি (M S Dhoni), কখনও আবার দলকে জিতিয়ে গ্যালারিতে দাঁড়িয়ে থাকা অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মার (Annushka Sharma) জন্য শূন্যে চুম্বন ছুড়ে দিচ্ছেন বিরাট কোহলি (Virat Kohli)। এই দলেই শামিল হতে চায় আরেক খুদে। তার আবার ক্রিকেট নিয়ে পারিবারিক ঐতিহ্যও রয়েছে। তবে IPL খেলা তো আর মুখের কথা নয়। অনেক প্রতিভাই একটি সুযোগের অপেক্ষায় রয়েছে। তাই বোধহয় ছেলে ছোট থাকতেই IPL-এ খেলার সুযোগের জন্য সোশ্যাল মিডিয়ায় আবেদন জানিয়ে বসেছেন বলিউড তারকা মা।

২০১৬ সালে জন্ম মনসুর আলি খান পাতৌদির (Mansoor Ali Khan Pataudi) নাতি তৈমুরের (Taimur Ali Khan)। সেই হিসেবে এখন তাঁর বয়স মোটে চার। তবে ছেলের হাতে ব্যাট দেখে উচ্ছ্বসিত মা করিনা কাপুর (Kareena Kapoor)। সেই কারণেই এই ছবিটি শেয়ার করেছেন। আর ক্যাপশনে তৈমুরের হয়ে লিখেছেন, “আইপিএলে একটা সুযোগ হবে? আমি ১০০/১০০ খেলতে পারি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Any place in the IPL? I can play too 💯💯👍🏻❤️❤️

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

[আরও পড়ুন: ‘কৃষ্ণকলি’র লাজুক ‘শ্যামা’র বেশভূষা ছেড়ে শিফন শাড়ির সম্মোহনে ‘লাস্যময়ী’ তিয়াশা]

দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা। স্বামী সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে পাতৌদির রাজপ্রাসাদে সময় কাটাচ্ছেন তিনি। সেখানে ছুটির মেজাজে রয়েছে ছোট্ট তৈমুরও। ভারতীয় ক্রিকেটের ইতিহাসে সেরা অধিনায়কদের তালিকায় মনসুর আলি খান পাতৌদির নাম প্রথম সারিতে। তবে মনসুর-পুত্র সইফ বেছে নিয়েছিলেন মা শর্মিলা ঠাকুরের (Sharmila Tagore) অভিনয়ের পেশা। নিছক কৌতুকের বশে করিনা ছবিটি শেয়ার করলেও তৈমুরের হাতে ব্যাট দেখে অনেকেই উচ্ছ্বসিত হয়েছেন। মনে করছেন, নতুন এই প্রজন্মের হাত ধরেই হয়তো ভোপালের নবাব পরিবারের ক্রিকেটের ঐতিহ্য ফিরতে পারে।    

[আরও পড়ুন: শাহরুখের সিনেমা দেখতে গিয়ে চুটিয়ে প্রেম! আয়ুষ্মান-তাহিরার গল্প শুনে কী বললেন কিং খান?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement