১ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আক্রান্ত বাড়ির পরিচারক, করোনা পরীক্ষা হল হৃতিকের শ্যালিকার পরিবারে

Published by: Bishakha Pal |    Posted: April 15, 2020 1:43 pm|    Updated: April 15, 2020 1:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে বলিউডের আরও এক পরিবার। হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুসান খানের বোন ফারাহ খান আলির বাড়িতে তৈরি হয়েছে করোনা আতঙ্ক। তাঁর বাড়ির পরিচারকদের মধ্যে একজনের শরীরে পাওয়া গিয়েছে COVID-19। তার পর থেকেই প্রমাদ গুনছে ফারাহ খানের গোটা পরিবার। এই ব্যক্তির থেকে বাড়ির আর কারওর শরীরে করোনা বাসা বেঁধেছে কিনা, তা নিয়ে তৈরি হয়েছে আতঙ্ক।

জুয়েলারি ডিজাইনার ফারাহ খান আলি সম্প্রতি জানিয়েছেন যে তাঁর বাড়ির স্টাফদের মধ্যে একজন অসুস্থ হয়ে পড়েছিলেন কয়েকদিন ধরে। সম্প্রতি তাঁর লালারসের পরীক্ষা করা হয়। তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। মঙ্গলবার সন্ধ্যায় একটি টুইটে ফারাহ বলেন, তিনি ওই কর্মীকে কোয়ারেন্টাইনের সমস্ত বন্দোবস্ত করে দেন। তারপরই বৃহন্নুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের লোক এসে তাঁকে নিয়ে যান। ফারহার বাড়ির প্রতিটি সদস্যের করোনা পরীক্ষা করা হয়েছে। আপাতত তাঁদের কোয়ারেন্টাইনে থাকতে হবে। স্বাস্থ্যবিধি মেনে তাঁর পরিবারের সকলে অইসোলেটেড রয়েছে বলেও দাবি করেন ফারাহ। তবে এর ফলে সুসান খান বা হৃতিক রোশন, কারওরই COVID-19-এর সম্ভাবনা নেই। কারণ লকডাউন শুরুর পর থেকে সুসান হৃতিকের বাড়িতেই রয়েছেন। ছেলেদের সঙ্গে এই সময়টা একসঙ্গে কাটাতেই দু’জনে এই উদ্যোগ নিয়েছেন। ফলে তাঁরা আপাতত বিপদের বাইরে।

[ আরও পড়ুন: গৃহবন্দি থেকেই অভিনব ভাবনা, নিজের ইউটিউব চ্যানেল নিয়ে আসছেন সলমন খান ]

বলিউডে প্রথম করোনা আক্রান্ত হন ‘বেবি ডল’ গায়িকা কণিকা কাপুর। লন্ডন থেকে ফেরার পর তাঁর শরীরে করোনার সন্ধান মেলে। লখনউয়ে শুরু হয় তাঁর চিকিৎসা। তারপর প্রাণঘাতী এই ভাইরাস পাওয়া যায় প্রযোজক করিম মোরানি ও তাঁর দুই মেয়ে জোয়া ও শাজার শরীরে। শ্রীলঙ্কা থেকে ফিরে শাজা কোয়ারেন্টাইনে ছিলেন। তখনই তাঁর মধ্যে করোনার উপসর্গ দেখা যায়। অন্যদিকে জোয়া গিয়েছিলেন রাজস্থান। সেখান থেকে ফেরার পর তাঁর করোনা ধরা পড়ে। দুই মেয়ের সঙ্গে থাকায় প্রযোজক করিম মোরানির শরীরেও বাসা বাঁধে করোনা। যদিও কণিকা কাপুর, জোয়া ও শাজা মোরানি সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন। কিন্তু করিম মোরানি এখনও করোনা মুক্ত নন। মঙ্গলবারও তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এর মধ্যে ফারাহ খান আলির পোস্টের পর নতুন করে করোনা আতঙ্ক ছড়াল বলিউডে।

[ আরও পড়ুন: নববর্ষে অনুরাগীদের জন্য বিশেষ উপহার, ইউটিউব চ্যানেল আনলেন ঋতুপর্ণা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement