BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলার জের, পাঞ্জাবে কঙ্গনার কুশপুতুল পোড়াল কংগ্রেসের ছাত্র সংগঠন

Published by: Suparna Majumder |    Posted: September 23, 2020 4:18 pm|    Updated: September 23, 2020 4:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষি বিলের বিরোধিতা করায় কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তাঁর এই মন্তব্যে তীব্র অসন্তোষের সৃষ্টি হয়েছে কৃষক মহলে। বিশেষ করে কংগ্রেস শাসিত পাঞ্জাবে (Punjab)। কঙ্গনার মন্তব্যের প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার তাঁর কুশপুতুল পোড়ালেন রাজ্যের কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠনের সদস্যরা। পাঞ্জাব কংগ্রেসের পক্ষ থেকে টুইটারে শেয়ার করা হয় ছবি। সেই ছবি শেয়ার করে ব্যঙ্গের ছলে টুইটারে ‘বেশ উপভোগ্য’ মন্তব্য করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

মঙ্গলবার পাঞ্জাব কংগ্রেসের (Punjab Congress) অফিশিয়াল টুইটার (Twitter) প্রোফাইল থেকে কঙ্গনার কুশপুতুল পোড়ানোর ছবিটি আপলোড করা হয়। অমৃতসরে এই কর্মসূচীর নেতৃত্ব দিয়েছিলেন কংগ্রেসের ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়া, পাঞ্জাবের (NSUI) সভাপতি অক্ষয় শর্মা (Akshay Sharma)। সেই ছবি শেয়ার করে কংগ্রেসকে ট্যাগ করে টুইটারে কঙ্গনা লেখেন, “প্রথমে মহারাষ্ট্রের কংগ্রেস আমার পোস্টার দিয়ে চপ্পল দিয়ে মারে। আমাকে হুমকি দেয়। এবার পাঞ্জাবে আমার কুশপুতুল পোড়ানো হচ্ছে। মনে হচ্ছে আমার পরিচয় নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। আমি তো কোনও মন্ত্রী বা গুরুত্বপূর্ণ বিরোধী নেতা নই! আমাকে কী ভাবছেন এনারা? এটা বেশ উপভোগ্য।”

[আরও পড়ুন: ছোটবেলা থেকেই শিশু নিগ্রহ করতেন অনুরাগ! পুরনো ভিডিও শেয়ার করে দাবি কঙ্গনার ]

বিরোধীদের আপত্তি সত্ত্বেও ধ্বনি ভোটে দু’টি কৃষি বিল পাশ করে নিয়েছে বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্র সরকার। এর পর থেকে বিভিন্ন মহলে অসন্তোষের সৃষ্টি হয়েছে। ২৫ সেপ্টেম্বর দেশ জুড়ে ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। বহুদিন বাদে রাস্তায় নেমে কৃষি বিলের বিরোধিতা করতে দেখা গিয়েছে নভজ্যোত সিং সিধুকেও (Navjot Singh Sidhu)।

[আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় নতুন মোড়, ED, CBI, NCB’র পর এবার তদন্তে NIA!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement