২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পড়ে গিয়ে গুরুতর আহত পরিচালক নন্দিতা রায়, ভেঙেছে কবজির হাড়

Published by: Suparna Majumder |    Posted: July 2, 2022 9:44 pm|    Updated: July 2, 2022 9:44 pm

Filmmaker Nandita Roy injured, her wrist bone is broken | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাথরুমে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন টলিউডের জনপ্রিয় পরিচালক নন্দিতা রায় (Nandita Roy)। ডানহাতের কবজি ভেঙে গিয়েছে তাঁর। মেরুদণ্ডের হাড়েও হালকা চিড় ধরেছে বলে খবর। নন্দিতা রায়ের কবজির হাড় জুড়তে নাকি অস্ত্রোপচারও করতে হয়েছে। 

Nandita Roy

এক সংবাদমাধ্যমকে নিজের দুর্ঘটনার কথা জানান নন্দিতা রায়। জানা গিয়েছে, দিন কয়েক আগে এই দুর্ঘটনা ঘটে। বাথরুমে পা পিছলে পড়ে গিয়েছিলেন নন্দিতা রায়। সঙ্গে সঙ্গে চিকিৎসককে খবর দেওয়া হয়। পরিচালকের চোট দেখে এক্স-রে করার পরামর্শ দেওয়া হয়। তাতেই দেখা যায় নন্দিতা রায়ের কবজির হাড় ভেঙে গিয়েছে এবং মেরুদণ্ডের হাড়ে চিড় ধরেছে। কবজির হাড় জুড়তে অস্ত্রোপচার করা হয়। তারপর প্লাস্টার করে দেওয়া হয়। 

shiboprasad-nandita1

[আরও পড়ুন: নূপুর শর্মাকে সুপ্রিম কোর্টের ভর্ৎসনায় অসন্তুষ্ট অনুপম খের, দিলেন কড়া প্রতিক্রিয়া]

উল্লেখ্য, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘বেলাশুরু’ (Belashuru)। দুই প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। শোনা গিয়েছে, সেই ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ের জন্য নন্দিতা রায়ের আহমেদাবাদ যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই এই বিপত্তি ঘটে।

Nandita 1 

দুর্ঘটনার জেরে নাকি একদিন হাসপাতালে থাকতে হয়েছিল নন্দিতা রায়কে।  আপাতত বাড়িতেই রয়েছেন তিনি। আগামী কয়েকটা দিন বিশ্রামেই থাকতে হবে টলিউডের জনপ্রিয় প্রযোজক-পরিচালককে।  ওষুধের পাশাপাশি তাঁর নিয়মিত ফিজিওথেরাপি চলছে এবং আগামী দু’সপ্তাহ তা চলবে। আগামী ২৪ জুলাই নন্দিতা রায়ের হাতের প্লাস্টার খোলা হবে। ততদিনে অনেকটাই সুস্থ হয়ে উঠবেন বলে আশা নন্দিতা রায়ের। তবে আহমেদাবাদ তাঁর এবারে যাওয়া হল না। দেখা হল না সবরমতী আশ্রম। আগামী কয়েকটা দিন বাড়িতে চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খেয়ে ও ফিজিওথেরাপি করে কাটাতে হবে নন্দিতা রায়কে। থাকতে হবে বিশ্রামে।   

[আরও পড়ুন: ‘আয় তবে সহচরী’র জায়গায় আসছে ‘এক্কা দোক্কা’, বন্ধের মুখে কনীনিকার ধারাবাহিক?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে