৬ ফাল্গুন  ১৪২৬  বুধবার ১৯ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে এফআইআর দায়ের হল শাবানা আজমির চালকের বিরুদ্ধে। কোলাপুর থানা সূত্রে খবর, থানায় অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত ট্রাকটির চালক রাজেশ শিন্ডে। এফআইআরের কপিতে উল্লেখ, বেপরোয়া গতির জন্য পুণে-মুম্বই এক্সপ্রেসওয়েতে একটি চলন্ত ট্রাককে ধাক্কা দিয়েছে শাবানা আজমির গাড়ি, যার জেরে বড় দুর্ঘটনা ঘটেছে। তদন্তে নেমে গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। তবে দুর্ঘটনায় তিনিও জখম হওয়ায় এখনও তা করা যায়নি বলে পুলিশ সূত্রে খবর। পুলিশের দাবি, গাড়ির এয়ারব্যাগ থাকায় খুব বড় দুর্ঘটনা থেকে রক্ষা মিলেছে।

শনিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ অমলেশ যোগেন্দ্র কামাত নামে ওই চালক অভিনেত্রী শাবানা আজমির গাড়ি চালাচ্ছিলেন। পুণে-মুম্বই এক্সপ্রেসওয়ের টোল প্লাজার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত ট্রাকে গিয়ে সজোরে ধাক্কা মারে অভিনেত্রীর এসইউভি। তাতেই গুরুতর জখম হন ৬৯ বছরের শাবানা আজমি। একই গাড়িতে ছিলেন তাঁর স্বামী জাভেদ আখতার। তিনি অল্পের জন্য রক্ষা পেয়েছেন। তবে তাঁরও অল্পবিস্তর চোট লেগেছে। আহত হয়েছেন গাড়িচালক নিজেও। ট্রাকটির বেশ ক্ষতি হয়েছে। দ্রুত অভিনেত্রীকে উদ্ধার করে নভি মুম্বইয়ের এমজিএমহাসপাতালে ভরতি করা হয়। সন্ধের পর আন্ধেরির কোকিলাবেন হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে।

রবিবার সকালেই হাসপাতালে শাবানাকে দেখতে পৌঁছন তাবু, অনিল কাপুর, ফারহানের প্রেমিকা শিবানী দান্দেকর। অন্যদিকে, এই পরিস্থিতিতেও বিজেপি সমর্থকরা প্রবীণ বলিউড অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েনি।

[আরও পড়ুন: ভয়াবহ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি, ভরতি হাসপাতালে]

হাসপাতাল সূত্রে খবর, শাবানার মাথায় এবং ঘাড়ে চোট লেগেছে। সেইসঙ্গে শিরদাঁড়াও কিছুটা জখম হয়েছে। এক্স রে, সোনোগ্রাফি, সিটি স্ক্যানের রিপোর্ট দেখে চিকিৎসকরা তাঁর আঘাত সম্পর্ক বিস্তারিত জানিয়েছেন। আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও, পর্যবেক্ষণে রাখা হয়েছে শাবানা আজমিকে। তবে তাঁর শরীরের অন্যত্র চোট-আঘাত আছে কি না, তা জানতে আরও বেশ কয়েকটি পরীক্ষা করাতে হবে বলে হাসপাতাল সূত্রে খবর।

দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে অভিনেত্রীকে দেখতে যান অনিল কাপুর-সহ বলিপাড়ায় তাঁর একাধিক সহকর্মী। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। টুইটারে শাবানা আজমিকে বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলিউডের অনেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্যীয়ান অভিনেত্রীর সুস্থতা কামনা করেছেন। শনিবার দুর্ঘটনার পর প্রাথমিক ধাক্কা সামলে ট্রাক চালক রাজেশ শিন্ডে থানায় এফআইআর দায়ের করেন শাবানার গাড়ি চালক অমলেশ যোগেন্দ্র কামাতের বিরুদ্ধে।

[আরও পড়ুন: ‘বন্দে মাতরম না বললে ভারতে থাকার দরকার নেই’, হুঁশিয়ারি কেন্দ্রীয় মন্ত্রীর]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং