BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ 

সেনা দিবসের পরদিনই প্রকাশ্যে ‘শেরশাহ’র পোস্টার, বিক্রম বাত্রার চরিত্রে কেমন লাগছে সিদ্ধার্থকে?

Published by: Bishakha Pal |    Posted: January 16, 2020 6:31 pm|    Updated: January 16, 2020 6:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেনা দিবসের একদিন পরই মুক্তি পেল পরমবীর চক্র বিক্রম বাত্রার বায়োপিকের ফার্স্ট লুক ও পোস্টার। ছবির নাম ‘শেরশাহ’। ছবিতে ক্যাপ্টেন বিক্রম বাত্রার ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। ছবির তিনটি পোস্টার শেয়ার করেছেন তিনি।

সিদ্ধার্থের তিনটি লুক প্রকাশ করেছেন নির্মাতারা। তিনটিতেই সিদ্ধার্থকে জওয়ানের পোশাকে দেখা গিয়েছে। ছবির তিনটি পোস্টার শেয়ার করে সিদ্ধার্থ লিখেছেন, সাহসিকতা ও ত্যাগের এমন একটি শেড পর্দায় তুলে ধরা তাঁর কাছে গর্বের। পাশাপাশি ছবি মুক্তির দিনও জানিয়েছেন সিদ্ধার্থ। লিখেছেন ৩ জুলাই মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: খোল-করতালের বদলে গিটার আর সিন্থেসাইজারে কীর্তনের সুরেই জনপ্রিয় জয়দেবের মেলা ]

ক্যাপ্টেন বিক্রম বাত্রা, যাকে কি না পাকিস্তান থেকে পাঠানো গোপন ম্যাসেজে ‘শেরশাহ’ বলে অভিহিত করা হত, সেই সাহসী যোদ্ধার চরিত্রে অভিনয়ের জন্য সিদ্ধার্থ বিভিন্ন রকম প্রশিক্ষণ নিয়েছিলেন। শোনা গিয়েছিল, এই ছবিতে তাঁর লুকেও থাকবে বড় রকমের চমক। তাঁকে নাকি ভিন্নরকম লুকে দেখা যাবে এই বায়োপিকে। বৃহস্পতিবার অবশ্য সিদ্ধার্থের বেশি লুক মুক্তি পায়নি। শুধু জওয়ানের পোশাকেই দেখা গিয়েছে তাঁকে।

[ আরও পড়ুন: শিব সেনার দপ্তরে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড তৃণমূল সাংসদ দেব ]

ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক যখন, ছবির লোকেশনে কার্গিল যে থাকবেই তা আশা করা হয়েছিল গোড়া থেকেই। হয়েছেও তাই। ছবির কিছু দৃশ্যের শুট করা হয় কার্গিলে। তার ছবিও শেয়ার করেছিলেন অভিনেতা। এছাড়া লাদাখ, চণ্ডীগড়ের বেশ কিছু জায়গাকে রাখা হয়েছিল শুটিং স্পটের তালিকায়। আগস্টের প্রথম সপ্তাহেই বিক্রম বাত্রার বায়োপিক শুটের জন্য লাদাখ গিয়েছিলেন সিদ্ধার্থ। পালনপুরেও হয়েছে ছবির কিছু অংশের শুট। কারণ, বিক্রম বাত্রার জন্মস্থান পালনপুর। ছবির প্রযোজনায় সিদ্ধার্থের ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’-এর শিক্ষক করণ জোহর। পরিচালকের আসনে রয়েছেন বিষ্ণু বর্ধন।

An Images
An Images
An Images An Images