Advertisement
Advertisement
Bigg Boss

প্রয়াত ‘বিগ বস’ শোয়ের প্রাক্তন প্রতিযোগী স্বামী ওম

দিন ১৫ আগেই পক্ষাঘাতে আক্রান্ত হয়েছিলেন স্বামী ওম।

Former 'Bigg Boss' contestant Swami Om passed away | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:February 3, 2021 2:33 pm
  • Updated:February 3, 2021 2:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ শোয়ে পা রেখেই লাইমলাইটে এসেছিলেন। একাধিকবার বিতর্কে জড়িয়েছে তাঁর নাম। বুধবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সেই বিতর্কিত প্রতিযোগী স্বামী ওম (Swami Om)। বয়স হয়েছিল ৬৩ বছর।

জানা গিয়েছে, গত কয়েক মাস ধরেই অসুস্থ ছিলেন তিনি। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করে বন্ধুর ছেলে অর্জুন জৈন জানান, কয়েক মাস ধরেই শরীরটা ভাল যাচ্ছিল না তাঁর। করোনা ভাইরাসেও আক্রান্ত হয়েছিলেন। তবে কোভিড মুক্ত হয়েও সম্পূর্ণ সুস্থ হননি। ভীষণ দূর্বল হয়ে পড়েছিলেন। যার ফলে হাঁটতে অসুবিধা হত। দিন ১৫ আগেই পক্ষাঘাতে আক্রান্ত হয়েছিলেন স্বামী ওম। দেহের একদিকটা অসাড় হয়ে যায়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে এইমসে ভরতি করা হয়েছিল। বুধবার শেষ হয় দীর্ঘ লড়াই। এদিনই দিল্লির নিগম বোধ ঘাটে তাঁর শেষকৃত্যু সম্পন্ন হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: সুশান্ত কাণ্ডে নয়া মোড়, গ্রেপ্তার প্রাক্তন সহকারী পরিচালক তথা ঘনিষ্ঠ বন্ধু ঋষিকেশ]

সমলন খান সঞ্চালিত জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’-এর দশম মরশুমের প্রতিযোগী ছিলেন স্বামী ওম। শোয়ের মধ্যে স্বঘোষিত গুরু একাধিকবার বিতর্কেও জড়ান। যদিও শোয়ে খুব বেশি দূর এগোতে পারেননি তিনি। তবে বিগ বস-এর বাড়ি থেকে বেরিয়েও বহুবার শিরোনামে উঠে এসেছেন তিনি। প্রতিবারই কোনও না কোনও বিতর্কে জড়িয়ে। তাঁর বিরুদ্ধে নারীদের সঙ্গে অশালীন ব্যবহার করার অভিযোগও উঠেছিল। ‘বিগ বস’ থেকে বেরিয়ে আবার সুপারস্টার সলমনকেও হুমকি দিয়েছিলেন তিনি। শোয়ের চ্যাম্পিয়ন হতে না পারায় নির্মাতাদের কটুক্তি করতেও পিছপা হননি স্বামী ওম।

Advertisement

বহু বিতর্কে জড়িত স্বঘোষিত বাবার পরিবারে কে বা কারা রয়েছেন, তা অবশ্য জানা যায়নি। তবে ছোটপর্দায় হঠাৎই জনপ্রিয় হয়ে ওঠা রঙিন এক ব্যক্তির আচমকা প্রয়াত হওয়ার খবর পেয়ে অনেকেই স্তম্ভিত।

[আরও পড়ুন: OMG! ভামিকার বদলে কোহলির কোলে রাজ-শুভশ্রীর ছেলে যুভান! এও সম্ভব?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ