BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ব্যাচেলার্স পার্টির পর এবার আইবুড়োভাত, পাত পেড়ে খেলেন অভিনেত্রী তৃণা সাহা

Published by: Sulaya Singha |    Posted: December 27, 2020 10:53 pm|    Updated: December 27, 2020 10:53 pm

Glimpses from Bengali actress Trina Saha’s aiburobhaat held at her mamabari | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। টলিপাড়ার এই তারকা কাপলের বিয়ের খবর যেন রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধছেন বাংলা টেলিভিশন জগতের এই জনপ্রিয় দুই মুখ। তবে এ বছরই তাঁরা সেরে ফেলেছেন ব্যাচেলার্স পার্টি থেকে ব্যাচেলার্স ট্যুর, সবকিছুই। এবার শুরু হয়ে গেল আইবুড়োভাত খাওয়ার পালাও।

বছর শেষ হতে আর হাতে গোনা কয়েকটা দিন। তারপর হাতে আর মাত্র দু’টো মাস। মোটকথা সময় খুব বেশি নেই। আর আইবুড়োভাত তো একবার, একাধিকবার হবে। আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধবরাও তো প্রিয় মানুষ দুটিকে বিয়ের আগে খাওয়ার আমন্ত্রণ জানাবেন! তাই সময় নষ্ট না করে প্রথম আইবুড়োভাতটা সেরেই ফেললেন তৃণা (Trina Saha)। এদিন মামাবাড়িতে পাত পেড়ে খেলেন অভিনেত্রী। নিজেই ইনস্টাগ্রামে সে ছবি পোস্ট করেছেন। মামার বাড়িতে যে এলাহী আয়োজন হয়েছে, তা তাঁর ছবিতেই স্পষ্ট। নানা রকমের মাছ, ডাল, পনীর, চাটনি, মিষ্টি- কিছুই বাদ যায়নি।

[আরও পড়ুন: হাসির ছিটেফোঁটা নেই, খারাপ ছবির তালিকায় ১ নম্বরে থাকতেই পারে ‘কুলি নম্বর ওয়ান’]

তৃণা জানিয়েছেন, তাঁদের বাড়ির নিয়ম সবার আগে মামার বাড়িতেই আইবুড়োভাত খেতে হয়। সেই নিয়ম মেনেই এদিন নীল শাড়ি পরে হাজির হয়েছিলেন মামাবাড়িতে। এদিকে, বছরের শেষটাকে চুটিয়ে উপভোগ করতে চান নীল। বন্ধুদের সঙ্গে নাচের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এককথায় দুই তারকার জীবন এখন বেশ ‘হ্যাপি হ্যাপি’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

প্রায় এক দশকের প্রেম নীল ও তৃণার। ২০১১ সালে MBA পরীক্ষার প্রস্তুতি নেওয়ার সময় CAT ক্লাসে তাঁদের দেখা হয়েছিল। তৃণা নীলকে নোটিস না করলেও নীলের আজও মনে আছে উজ্জ্বল হলুদ রঙের পোশাক পরেছিলেন অভিনেত্রী। সেই মুহূর্তেই তৃণাকে ভাল লেগে গিয়েছিল নীলের। ২০১১ সালেই প্রথম ডেটে গিয়েছিলেন দু’জনে। সেখানেই রয়েছে প্রথম চুম্বনের স্মৃতি। ২০১৬ সালের ৮ জুন তৃণা বুঝতে পারেন নীল তাঁর কাছে বন্ধুর চেয়েও বেশি। তখনই প্রপোজ করেন। কিন্তু তখন নীল কিছু বলেননি। ঠিক একবছর পর ২০১৭ সালের ২১ জুন বন্ধুদের সামনে তৃণাকে প্রপোজ করেন নীল। তারপর থাইল্যান্ডে একসঙ্গে সময়ও কাটিয়েছেন দু’জনে। ভিডিও কলে আচমকা তৃণাকে বিয়ের প্রস্তাব দেন নীল। সেই প্রেমই আগামী বছর ৪ ফেব্রুয়ারি বদলে যেতে চলেছে পরিণয়ে।

[আরও পড়ুন: ৫৫-য় পা সলমনের, জানেন, প্রথমবার কত টাকা বেতন পেয়েছিলেন দাবাং খান?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে