BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘নিজের সম্মান ডোবাচ্ছেন’, মিউজিক ভিডিওতে গান গেয়ে চূড়ান্ত ট্রোলড গোবিন্দা

Published by: Sulaya Singha |    Posted: January 14, 2022 11:17 am|    Updated: January 14, 2022 11:53 am

Govinda gets massively trolled for his latest music video called Hello | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নব্বইয়ের দশকে দর্শকদের মনোরঞ্জন করেছেন। তাঁর কমেডিতে হেসেছে আট থেকে আশি। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অনুরাগীদের। ‘কুলি নাম্বার ওয়ান’ থেকে ‘হিরো নাম্বার ওয়ান’, নিঃসন্দেহে সে সময় তিনি ছিলেন বলিউডের এক নম্বর কমেডি অভিনেতা। ঠিকই ধরেছেন, কথা হচ্ছে গোবিন্দার। যিনি ফের শিরোনামে। কিন্তু দুর্ভাগ্যবশত এবার সোশ্যাল মিডিয়ার কটাক্ষের শিকার হয়েছেন নায়ক।

তা কী এমন করলেন গোবিন্দা (Govinda)? আসলে গত বছর জানুয়ারিতে নিজের একটি ইউটিউব চ্যানেল চালু করেছিলেন বলিউড অভিনেতা। নাম গোবিন্দা রয়্যালস। সেখানে এখনও পর্যন্ত মোট তিনটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। যার মধ্যে সম্প্রতি সামনে এসেছে ‘হ্যালো’ নামের মিউজিক ভিডিওটি। যেখানে নিজের সিগনেচার স্টাইলে গোবিন্দা তো নাচছেনই, একই সঙ্গে গানটি গেয়েওছেন নিজে। আর এই ভিডিও নিয়েই যত আপত্তি দর্শকদের। এই বয়সে এসে এসবের প্রয়োজন ছিল না বলেই মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: রাজ্য সরকারের পেনশন প্রাপকদের জন্য সুখবর, এবার মিলবে ATM ও নেট ব্যাংকিং পরিষেবা]

নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে ভিডিওর প্রোমো শেয়ার করতেই চূড়ান্ত ট্রোলড হন গোবিন্দা। এক নেটিজেন লেখেন, “গোবিন্দা নিজের সম্মান নিজেই নষ্ট করছেন এসব করে।” অনেকের দাবি, তাঁর কমেডি, অভিনয় ভালবাসতেন, কিন্তু তাঁকে এভাবে দেখার কোনও ইচ্ছা ছিল না। আরও একধাপ এগিয়ে কিছু নেটিজেন তো আবার গোবিন্দাকে মনোবিদের কাছে যাওয়ার পরামর্শও দিয়েছেন। অর্থাৎ সোশ্যাল মিডিয়ার ছবিটা স্পষ্ট করে দিয়েছে, গায়ক গোবিন্দার কীর্তি একেবারেই ভাল লাগেনি অনুরাগীদের।

এর আগে এই ইউটিউব চ্যানেলে ‘টিপ টিপ পানি বর্ষা’ এবং ‘চশমা চড়া কে’ নামের দুটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছিল। এক্ষেত্রেও পরিচালক ও গায়কের ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন গোবিন্দা। কিন্তু তা একেবারেই পছন্দ হয়নি দর্শকদের। কপালে জুটেছিল চূড়ান্ত ফ্লপের তকমাও। এবার সেই তালিকা আরও লম্বা হল। যদিও এসব নিয়ে ‘সুপারকুল’ গোবিন্দা আদৌ মাথা ঘামান কি না, সন্দেহ।

[আরও পড়ুন: ‘কেন সবসময় মামাভাত?’, প্রথা ভেঙে বোনপোকে ‘মিমিভাত’ খাওয়ালেন অভিনেত্রী শ্রুতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে