BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

এক হাতে জড়ানো ফুলের গজরা, অন্য হাতে মদ, শ্রাবন্তীর বিরহে দেবদাস হলেন রোশন!

Published by: Suparna Majumder |    Posted: June 26, 2021 10:18 am|    Updated: June 26, 2021 10:18 am

'Heartbroken' Roshan Singh turns 'Devdas' for Srabanti Chatterjee! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক হাতে জড়ানো ফুলের গজরা, অন্য হাতে মদের বোতল। এমন ছবিই ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করলেন রোশন সিং (Roshan Singh)। শ্রাবন্তীর বিরহেই কি দেবদাস হলেন তাঁর তৃতীয় স্বামী? এই প্রশ্নই তুলছেন নিন্দুকরা।

টলিপাড়ায় এখন সম্পর্কের টানাপোড়েন নিয়ে চর্চা চলছে। নুসরত-নিখিল, শ্রাবন্তী-রোশন, কাঞ্চন-পিংকির রসায়ন নিয়ে নানা জনের নানা মত। তারকাদের পাশাপাশি তাঁদের প্রাক্তন-বর্তমান সঙ্গীদের সোশ্যাল মিডিয়ার দিকেও কড়া নজর থাকে। সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় রোশন। একাধিকবার ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেছেন তিনি। গত বছরই তাঁর ও শ্রাবন্তীর (Srabanti Chatterjee) সম্পর্কের ভাঙনের খবর প্রকাশ্যে এসেছিল। বহুদিন ধরেই আলাদা থাকেন। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই একে অপরকে কটাক্ষ করেছেন।

Roshan Singh Instagram post

[আরও পড়ুন: ‘ফ্যামিলি ম্যান’ সিরিজের সাফল্যের পরও অর্থকষ্টে অভিনেতা, ছেড়েছেন মুম্বইয়ের ফ্ল্যাটও]

তবে কিছুদিন আগে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে দেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। তবে শ্রাবন্তী বোধহয় তৃতীয় স্বামীর সঙ্গে আর থাকতে চান না। দু’জনের আইনি বিচ্ছেদের খবর এখনও পর্যন্ত মেলেনি। তবে এর মধ্যেই আবার টিনসেল টাউনে কান পাতলে শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি প্রেম করছেন শ্রাবন্তী। শোনা গিয়েছে, বিধানসভা ভোটের আগেই দু’জনের সম্পর্কের সূত্রপাত। শ্রাবন্তীর প্রচারসঙ্গীও নাকি ছিলেন অভিরূপ। শ্রাবন্তীর আবাসনেরই অন্য টাওয়ারে থাকেন ব্যবসায়ী। কিছুদিন আগেই অভিরূপ আবার হীরের আংটি পরা হাতের ছবি পোস্ট করে ফেসবুকে লিখেছিলেন, “জীবনের সবেচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটির থেকে পাওয়া উপহার…ধন্যবাদ।” শোনা যায়, অভিরূপের জন্মদিনে তাঁকে এই বিশেষ উপহারটি দিয়েছেন শ্রাবন্তী।

এতেই কি ব্যথা পেয়েছেন রোশন? তাই মদের আশ্রয়েই দুঃখ ভোলার চেষ্টা করছেন? এমন প্রশ্নই তুলছেন অনেকে। ইনস্টাগ্রামে আরও একটি ছবি শেয়ার করেছেন রোশন, যেখানে একটু কন্ডোমের ছবি রয়েছে। এক পুরুষ সেই কন্ডোম মহিলাকে দিচ্ছেন। আর তাতে ভ্রূণর অস্তিত্ব রয়েছে। এমন দৃশ্যেই লেখা হয়েছে, “ছবিটির মধ্যেই গভীর অর্থ লুকিয়ে রয়েছে।” ছবিটিকে গর্ভধারণের প্রতীক বলে মনে করছেন অনেকে। কিন্তু কার গর্ভধারণের কথা বলতে চাইছেন রোশন? এমন প্রশ্নও উঠছে নেটদুনিয়ায়।

Roshan Singh Instagram post

[আরও পড়ুন: শ্রীলেখা-শিলাজিতের উষ্ণ রসায়ন নিয়ে প্রকাশ্যে ‘১২ সেকেন্ডস’ শর্ট ফিল্মের ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement