১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ঘ্যানঘ্যানে’ স্বস্তিকা! অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে এ কেমন পোস্ট মীরের!

Published by: Suparna Majumder |    Posted: December 13, 2021 2:50 pm|    Updated: January 20, 2022 6:44 pm

Here is how Mir Afsar Ali wishes Swastika Mukherjee on her Birth Day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবনে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) কেমন? অভিনেত্রীর জন্মদিনেই সেই তথ্য ফাঁস করলেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। জানালেন বন্ধুর ঘ্যানঘ্যান ও গজগজ করার কাহিনি। 

১৯৮০ সালের ১৩ ডিসেম্বর জন্ম স্বস্তিকার। সোমবার ৪১ বছরে পা দিলেন অভিনেত্রী। বন্ধুর  ছবি পোস্ট করে মীর লেখেন, “প্রিয় স্যাজি… জন্মদিনে তোমার সমস্ত ইচ্ছে পূর্ণ হোক, অবৈধ ইচ্ছেগুলো ছাড়া। দস্যি মেয়ের ২০২২ সাল খুব ভাল যাক! সারা জীবন এভাবেই ঘ্যানঘ্যান আর গজগজ করতে থাকো। আমি নতুন ইয়ারপ্লাগ কিনে নিয়েছি।” লেখার শেষে মীর জানিয়ে দেন ছবিটি স্বস্তিকাই তুলেছেন। 

[আরও পড়ুন: ক্যাটরিনার পর অঙ্কিতার পালা, এবার ভিকির গলায় মালা দেবেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা]

সকালের শুভেচ্ছার পরই হয় সেলিব্রেশন। ‘বিজয়ার পরে’ ছবির সেটে স্বস্তিকার জন্মদিন পালিত হয়। সেখানেও ছিলেন মীর। ছিলেন মমতা শংকর ও ছবির অন্যান্য কলাকুশলীরা। গোলাপি টি-শার্ট পরে আসেন স্বস্তিকা। সকলের সঙ্গে চকোলেট কেক কাটেন। ভালবেসে সকলকে খাইয়েও দেন। সে ছবিও পোস্ট করেছেন মীর। 

Mir and Swastika

নবাগত পরিচালক অভিজিৎ শ্রী দাসের ছবি ‘বিজয়ার পরে’। ছবিতে জুটি হিসেবে দেখা যাবে মীর ও স্বস্তিকাকে।  প্রায় চার বছর সিনেমায় জুটি বেঁধেছেন দুই তারকা। মীর-স্বস্তিকা ছাড়াও ছবির অন্যতম আকর্ষণ দীপঙ্কর দে ও মমতা শংকর জুটি। প্রবীণ দম্পতির ভূমিকায় অভিনয় করছেন দুই প্রবীণ শিল্পী। তাঁদের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা। আর স্বস্তিকার স্বামী হিসেবে দেখা যাবে মীরকে। 

 

দুর্গাপুজোর প্রেক্ষাপটে সাজানো হয়েছে ‘বিজয়ার পরে’র কাহিনি। সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিদীপ্তা চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ‌্যায়, পদ্মনাভ দাশগুপ্ত, খেয়া চট্টোপাধ‌্যায়, মিশকা হালিমের মতো অভিনেতারা।  ডিসেম্বরেই শুর হয় ছবির শুটিং। সংগীত পরিচালনার দায়িত্বে রণজয় ভট্টাচার্য। ক‌্যামেরায় সুপ্রিয় দত্ত। ‘এসআর জুপিটার মোশন পিকচার্সে’র প্রযোজনায় তৈরি হচ্ছে ছবিটি। 

[আরও পড়ুন: আর্থিক প্রতারণা মামলায় গ্রেপ্তারির আশঙ্কা, আগাম জামিনের আবেদন সৃজিতপত্নী মিথিলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে