BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্যাটরিনার পর অঙ্কিতার পালা, এবার ভিকির গলায় মালা দেবেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা

Published by: Akash Misra |    Posted: December 13, 2021 12:29 pm|    Updated: December 13, 2021 1:38 pm

Actress Ankita Lokhande-Vicky Jain Wedding: Actress drops photos of Mehendi ceremony | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই চমকে গিয়েছেন। ভাবছেন এ আবার কেমন কাণ্ড? ভিকির গলায় অঙ্কিতা কেন মালা পরাতে যাবেন? ভিতরের গপ্পোটা কী? 

বলিউডে এখন বিয়ের মরশুম। বছর শেষে তারকাদের প্রেম পরিণতি পাচ্ছে। বিয়ের পিঁড়িতে গিয়ে বসছেন তাঁরা। গত বৃহস্পতিবার রাজস্থানের দুর্গয় সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। আর এবার ছাদনাতলায় বসতে চলেছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তণ প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। আগামিকাল দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের গলায় মালা দেবেন অঙ্কিতা। এখন তবে বোঝাই গেল, দুই ভিকি এক নয়। ক্যাটরিনার ভিকি আর এই ভিকির মধ্যে বিস্তর পার্থক্য। সিনেমার সঙ্গে এই ভিকি জৈনের সম্পর্ক একেবারেই নেই।  (Ankita Lokhande-Vicky Jain Wedding)

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি ও অঙ্কিতার মেহেন্দি অনুষ্ঠানের ছবি। ছবিতে দেখা গিয়েছে গোলাপি ও সাদা রঙের উজ্জ্বল পোশাকে সেজে উঠেছিলেন অঙ্কিতা। ভিকির পোশাকেও ছিল সাদা ও গোলাপি রং। তাঁরা নেচে উঠেছিলেন বলিউডি গানে। একেবারে ফিল্মি কায়দায় অঙ্কিতাকে কোলেও তুলেছেন ভিকি।

মঙ্গলবার অর্থাৎ ১৪ ডিসেম্বর মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়বেন অঙ্কিতা ও ভিকি। জানা গিয়েছে, বিয়ের সময় অঙ্কিতাকে সারপ্রাইজ দিতে চলেছেন ভিকি। ছাদনাতলাতেই অঙ্কিতাকে ফের নাকি প্রোপোজ করবেন ভিকি। তার সেই কায়দাতেই থাকবে চমক। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

[আরও পড়ুন: অমিতাভের বাড়ি ভাড়া নিলেন কৃতী স্যানন, কত টাকা দিতে হচ্ছে অভিনেত্রীকে?]

অঙ্কিতার সঙ্গে প্রায় সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ক ভিকি জৈনের। সম্প্রতি তাঁদের একটি চুম্বনের ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। কিছুতেই তা মেনে নিতে পারছিলেন না সুশান্তের মৃ্ত্যু। ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করে ভিকির উদ্দেশ্যে অঙ্কিতা লিখেছিলেন, ‘ভিকি, কঠিন সময়ে তুমি আমার পাশে ছিলে। আমাকে সামলে দিয়েছিলে। আমাকে ভাল রেখেছিলে। তুমি দুনিয়ার সেরা বয়ফ্রেন্ড। তোমাকে খুবই ভালবাসি…’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ankita_fandom (@ankita_fandom)

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

[আরও পড়ুন: বিয়ের পরই কঙ্গনাকে বিশেষ উপহার পাঠালেন নবদম্পতি ভিক্যাট!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে