BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

খুনই হয়েছেন সুশান্ত! AIIMS চিকিৎসকের গোপন অডিও ফাঁস হতেই তদন্তে নাটকীয় মোড়

Published by: Suparna Majumder |    Posted: October 5, 2020 7:36 pm|    Updated: October 5, 2020 9:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) মৃত্যুর তদন্তে ফের নাটকীয় মোড়। এবার এক বেসরকারি সংবাদ সংস্থার দাবি, তাদের কাছে AIIMS-এর ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্তর (Dr. Sudhir Gupta) অডিও রেকর্ড রয়েছে। যাতে তিনি নাকি সুশান্তের মৃত্যুর ঘটনাকে ‘খুন’ হিসেবে উল্লেখ করেছেন। ২৯ জুন সিবিআইকে সুশান্তের চূড়ান্ত রিপোর্ট জমা দিয়েছিল AIIMS। তারপরই সুধীর গুপ্তা জানিয়েছিলেন, সুশান্তের মৃত্যু ঝুলন্ত অবস্থার শ্বাসরোধ হওয়ার কারণেই হয়েছে এবং তা আত্মহত্যা।

সংবাদমাধ্যমের দাবি, ২২ আগস্ট সুধীর গুপ্তর এই অডিও রেকর্ড হয়েছিল। যাতে তিনি নাকি জানিয়েছিলেন, সুশান্তকে যে খুন করা হয়েছে সেবিষয়ে তিনি ২০০ শতাংশ নিশ্চিত। সুশান্তের ময়নাতদন্তে তাড়াহুড়ো করা হয়েছিল বলেও জানান তিনি। ভিসেরা নমুনা ঠিকভাবে সংরক্ষণ করা হয়নি বলেও অভিযোগ করেন। এর আগেই জানা গিয়েছিল, সুশান্তের ভিসেরা নমুনার মাত্র ২০ শতাংশই AIIMS-এর ফরেনসিক বিভাগ হাতে পেয়েছে। এদিকে এই খবর প্রকাশ্যে আসতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে নতুন ফরেনসিক টিম দিয়ে ভিসেরা নমুনা পরীক্ষা করার আবেদন জানিয়েছেন সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং (Vikas Singh)।

[আরও পড়ুন: ‘ছেলেদের কেন সংস্কার শেখানো হয় না?’ ধর্ষণ নিয়ে BJP বিধায়কের মন্তব্যে প্রবল ক্ষুব্ধ স্বরা-কীর্তি]

সুশান্ত মামলায় এবার সিবিআই তদন্তের উপরই ভরসা রাখছেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি এবং প্রাক্তর প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে। সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে একথা জানিয়েছেন দু’জন। এদিকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এখনও চলছে। সমস্ত দিক খুব ভালভাবে খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ফের নক্ষত্রপতন, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা-সংগীতশিল্পী শক্তি ঠাকুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement