BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

BJP সদস্য Srabanti’কে ‘লাল সেলাম’ অভিনেতা Saheb Bhattacharya’র! কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: August 7, 2021 12:38 pm|    Updated: August 7, 2021 12:38 pm

Here is what Saheb Bhattacharya commented on Srabanti Chatterjee's post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবন নিয়ে যতোই চর্চা হোক, সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। নিয়মিত পোস্ট দেন। তাতে আবার ইঙ্গিতপূর্ণ ক্যাপশনও থাকে। লাল টুকটুকে ব্লেজার পরে পোস্ট দিয়ে অভিনেত্রী লিখেছিলেন, “এমন কোনও জায়গায় তুমি থাকতে পারবে না যেখানে তোমার থাকার কথা নয়।” শ্রাবন্তীর এই পোস্টেই আবার ‘লাল সেলাম’ জানিয়ে বসলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

[আরও পড়ুন: ‘Shilpa Shetty’র স্বামী এমন করবে ভাবিনি’, Raj Kundra মামলায় ফের বিস্ফোরক Sherlyn]

ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের মধ্যেই ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্র থেকে গেরুয়া শিবিরের প্রার্থী হয়েছিলেন। চুটিয়ে প্রচারও করেছিলেন। কিন্তু ভোটে জিততে পারেননি। তবে এখনও পর্যন্ত বিজেপির তারকা সদস্যই রয়েছেন শ্রাবন্তী। যদিও তাঁর বন্ধু তথা টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty) ভোটের হারের পর বিজেপি (BJP) তথা রাজনীতির সঙ্গ ত্যাগ করেছেন। এমন পরিস্থিতিতেই কোনও এক স্থানে থাকতে না পারার বার্তা দিয়েছিলেন শ্রাবন্তী। তাতেই সাহেব লেখেন, “এবার লাল সেলাম।”

Here is what Saheb Bhattacharya commented on Srabanti Chatterjee's post

নিছক মজার ছলেই হয়তো মন্তব্যটি করেছেন সাহেব। শ্রাবন্তী পরনে লাল টুকটুকে ব্লেজার দেখেই হয়তো ‘লাল সেলাম’ জানিয়েছেন। প্রশ্ন কিছু থেকে যায়, বিজেপি সদস্যকে আচমকা লাল সেলাম কেন জানালেন কেন? কোথায় থাকতে পারছিলেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়? গেরুয়া শিবিরের অন্দরে নাকি স্বামী রোশন সিংয়ের সংসারে? এ প্রশ্নের উত্তর আপাতত অধরা।  অবশ্য, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান, একথা আগেই আদালতে জানিয়েছেন রোশন সিং। সম্প্রতি আবার নাকি তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নিজের জীবনে শ্রাবন্তীর ফেরার অপেক্ষায় তিনি থাকবেন। এদিকে শ্রাবন্তীর সঙ্গে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমের জল্পনা তুঙ্গে। 

[আরও পড়ুন: ‘সব মিথ্যে’, স্ত্রীর যৌন নির্যাতনের অভিযোগের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন Yo Yo Honey Singh]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে