BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পোস্টারে দেবী কালীর অপমান! এবার পরিচালকের মুণ্ডচ্ছেদের হুমকি অযোধ্যার পুরোহিতের

Published by: Suparna Majumder |    Posted: July 6, 2022 9:47 am|    Updated: July 10, 2022 12:50 pm

Hindu mahant threatens 'Kaali' filmmaker Leena Manimekalai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কালী’ তথ্যচিত্র নিয়ে বিতর্ক অব্যাহত। এবার তথ্যচিত্রের পরিচালক লীনা মণিমেকালাইয়ের (Leena Manimekalai)  মুণ্ডচ্ছেদের হুমকি দিলেন অযোধ্যার এক মহন্ত অর্থাৎ পুরোহিত। লীনা এবং তাঁর তথ্যচিত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে এর ফল ভুগতে হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি। 

Kaali

গত মাসে টুইটারে ‘কালী’ (Kaali) তথ্যচিত্রের পোস্টার টুইট করেছিলেন লীনা মণিমেকালাই। তারপর থেকেই ধীরে ধীরে নেটিজেনদের মধ্যে ক্ষোভ জমতে শুরু করে। পোস্টারে দেখানো মা কালীর (Goddess Kaali) বেশে এক অভিনেত্রীর হাতে সিগারেট ও পিছনে এলজিবিটিকিউ-এর রেনবো পতাকা ব্যবহার করায় পরিচালককে একহাত নিচ্ছেন নেটিজেনরা। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই লীনা মণিমেকালাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে দিল্লি ও উত্তর প্রদেশের পুলিশ।

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’ শোয়ে ফুলসজ্জার ‘গোপন কথাটি’ ফাঁস করে দিলেন আলিয়া! দেখুন ভিডিও]

এমন পরিস্থিতিতেই লীনা মণিমেকালাইয়ের মুণ্ডচ্ছেদের হুমকি দিয়েছেন অযোধ্যার হনুমান গঢ়ি মন্দিরের মহন্ত রাজু দাস (Raju Das Mahant)। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ‘কালী’ তথ্যচিত্রকে নিষিদ্ধ করার দাবি জানান তিনি। পরিচালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিও জানান। 

Leena-Kaali

এরপরই বিজেপির বহিষ্কৃত নেত্রী নূপুর শর্মার  প্রসঙ্গ টেনে বলেন, “নূপুর শর্মা উচিত কথা বলায় গোটা দেশে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়ে গিয়েছে। গোটা বিশ্বে যেন ভূমিকম্প হয়েছে। আর এখানে আপনি (লীনা মণিমেকালাই) সনাতন ধর্ম-সংস্কৃতি নিয়ে মশকরা করবেন? কী চান? আপনারও মাথা শরীর থেকে আলাদা হয়ে যাক! এই ইচ্ছে হয়েছে নাকি? ” এমনটা চলবে না বলেই তিনি তথ্যচিত্রটি নিষিদ্ধ করার দাবি জানান। এই তথ্যচিত্র প্রকাশিত হলে পরিণাম মারাত্মক হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি। উল্লেখ্য, ইতিমধ্যেই ছবিটি কানাডা চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে।

[আরও পড়ুন: প্রযোজনায় নেমেই চমক দিলেন আলিয়া ভাট, ‘ডার্লিং’ ছবির টিজারে ভরপুর রহস্য

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে