BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অভিনব ছড়ার মাধ্যমে প্রকাশ্যে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র অফিশিয়াল পোস্টার

Published by: Sandipta Bhanja |    Posted: March 1, 2020 3:56 pm|    Updated: March 1, 2020 6:36 pm

Hobuchandra raja Gobu Chandra Montri's profile picture frame

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই গ্রীষ্মে গন্তব্য কোথায়? বোম্বাগড় সাম্রাজ্যে। হবুচন্দ্র রাজার যে রাজ্য চলে গবুচন্দ্র মন্ত্রীর শলা-পরামর্শে। দেব এন্টারটেইনমেন্টস প্রযোজিত ছবির পোস্টারে তো অন্তত রাজা-মন্ত্রী শাশ্বত-খরাজকে সেই ভঙ্গীতেই দেখা গেল। পাশে দাঁড়িয়ে রানি মা’র ভূমিকায় অর্পিতা চট্টোপাধ্যায়। পয়লা মার্চ থেকেই শুরু হল বোম্বাগড়ের উদ্দেশে পথ চলা। রথ থামবে পয়লা মে। আরেকটু পরিষ্কার করে বললে আগামী ১লা মে’তেই প্রেক্ষাগৃহে আসছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

প্রথম অফিশিয়াল পোস্টার প্রকাশ্যে আনার জন্য  অভিনব ছড়াও তৈরি হয়েছে। ঠিক যেমনটা চিত্রনাট্যে সংলাপ সাজানো হয়েছে, সেরকমই-

“আজ থেকে রাজদরবারে প্রত্যহ হাজির হতে হবে,
আরও অনেক চমক বাকি আছে, পোস্টার এল সবে,
তাই তৈরি হয়ে উঠে পড়ুন রূপকথার রথে,
আজ থেকে যাত্রা শুরু বোম্বাগড়ের পথে।” 

[আরও পড়ুন: স্বর্ণজার ভূমিকায় রণংদেহী কোয়েল, প্রকাশ্যে ‘রক্তরহস্য’র প্রথম ঝলক ]

তবে নড়র কাড়ল ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র  প্রোফাইল পিকচার ফ্রেম। দেবভক্তরা ইতিমধ্যেই রাজা আর মন্ত্রীকে সামনে রেখে প্রোফাইল পিকচার বদলাতে শুরু করে দিয়েছেন।

দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘ঠাকুরদার ঝুলি’র গল্প ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনেই তৈরি হয়েছে ছবিটি। মূল চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় এবং খরাজ মুখোপাধ্যায়। সম্প্রতি এই ছবির সঙ্গে জুড়েছে কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের নামও। না, কোনও বিশেষ চরিত্রের জন্য দেবের বোম্বাগড়ের শিবিরে যোগ দেননি তিনি। বরং গোটা ট্রেলার ২-জুড়ে শোনা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের কণ্ঠে ধারাভাষ্য।  

উল্লেখ্য এই গোটা ছবির শুটিং হয়েছে ‘বাহুবলী’ ছবির সেটে। গান বেঁধেছেন কবীর সুমন। সুমনের কণ্ঠস্বরে শোনা যাবে চারটি বাংলা খেয়ালও। শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, খরাজ ছাড়াও ছবিতে অভিনয় করেছেন শুভাশিস মুখোপাধ্যায় ও বরুণ চন্দ। তৈরি থাকুন তাহলে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র হাত ধরে এই গ্রীষ্মে কচিকাঁচাদের নিয়ে রূপকথার রাজ্যে সফর করার জন্য।

[আরও পড়ুন: রহস্যের মোড়কে মিমি-পরমব্রতর ‘খেলা যখন’, এপ্রিলেই শুরু শুটিং]

The Gates of Bombagarh are now open for all !! You can now make the exclusive Hobuchandra Raja Gobuchandra Montri sticker your own. Click on the below links to set it as your own Dp and Story. Facebook Story 👉 https://t.co/vPK3TwBNiZ https://t.co/fck1zfeMjt 👉https://t.co/vPK3TwBNiZ https://t.co/fck1zfeMjt

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement